Entertainment News

সুখবর দিলেন সুদীপ্তা…

সুদীপ্তার স্বামী অভিষেক সাহার ডেবিউ ছবি ‘উড়নচণ্ডী’। সেখানে সুদীপ্তার চরিত্রের নাম ছিল বিন্দি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮ ১২:৫০
Share:

সুদীপ্তা চক্রবর্তী।

দিন কয়েক আগেই প্রয়াত হয়েছেন বাবা বিপ্লবকেতন চক্রবর্তী। সেই মনখারাপের মধ্যেও খুশির খবর দিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। ‘উড়নচণ্ডী’ সিনেমায় অভিনয়ের জন্য হায়দরাবাদের ‘অল লাইটস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ জুরি মেনশন অ্যাওয়ার্ড জিতে নিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছেন সুদীপ্তা স্বয়ং।

Advertisement

সুদীপ্তার স্বামী অভিষেক সাহার ডেবিউ ছবি ‘উড়নচণ্ডী’। সেখানে সুদীপ্তার চরিত্রের নাম ছিল বিন্দি। গ্রাম্য বিহারি বউয়ের চরিত্রে সুদীপ্তার অভিনয় প্রশংসিত হয়েছিল। এমনকি চরিত্রের প্রয়োজনে ভাষার ওপরও আলাদা ভাবে পরিশ্রম করেছিলেন তিনি। সেই পরিশ্রমের ফসল এই পুরস্কার।

এই ছবিতে সুদীপ্তা-অভিষেকের পাশে অভিভাবকের মতো দাঁড়িয়েছিলেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। তিনিই এ ছবির প্রযোজক। সোশ্যাল মিডিয়ায় প্রযোজক সহ গোটা টিমকে ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করে ফেললেন প্রিয়ম-শুভজিত্?

‘উড়নচণ্ডী’র হাত ধরে টলিউড দেখেছে নতুন দুটি মুখ। রাজনন্দিনী পাল এবং অমর্ত্য রায়। পাশাপাশি ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী চিত্রা সেন। সূত্রের খবর, সকলের অভিনয়ের প্রশংসা হলেও বক্স অফিসে আশা অনুযায়ী সাফল্য পায়নি এই ছবি।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন