Entertainment News

স্পেনে শাহরুখ, ভাইরাল সুহানার ছবি

দীর্ঘদিন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শাহরুখ। ফলে বেশ কিছুদিন ধরেই পরিবারের সঙ্গে ছুটি কাটানোটা তাঁর কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জুলাই ২০১৮ ১২:৫৯
Share:

সুহানার সঙ্গে কে? ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

শাহরুখ খানের তিন সন্তানই জনপ্রিয়। কখনও আব্রামের খুনসুটি, কখনও আরিয়ানের প্রেম বা সুহানার ফ্যাশন স্টেটমেন্ট উঠে আসে শিরোনামে। এ বার সুহানার চুমুর ছবি প্রকাশ্যে এল।

Advertisement

কিন্তু কাকে চুমু খেলেন সুহানা? না! এর মধ্যে কোনও গসিপ নেই। কারণ এই মুহূর্তে সপরিবার স্পেনে ছুটি কাটাচ্ছেন শাহরুখ খান। সেখানেই সুহানা চুমু খাচ্ছেন বাবাকে, এমন একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

দীর্ঘদিন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শাহরুখ। ফলে বেশ কিছুদিন ধরেই পরিবারের সঙ্গে ছুটি কাটানোটা তাঁর কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠছিল। শুটিং শেষ করেই সপরিবারে স্পেনে গিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, কেন বিকিনি পরা ছবি পোস্ট করেছেন? ট্রোলিংয়ের মুখে হিনা

গৌরী খান পারিবারিক একটি ছবি পোস্ট করেছেন ওয়েব মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বার্সেলোনার রাস্তায় দুই ছেলে আরিয়ান এবং আব্রামের সঙ্গে বসে রয়েছেন শাহরুখ খান। 😍😍😍😍😍😍😍 🔥 ® (__)

😍😍😍😍😍😍😍 🔥

® (__)

গৌরী খান পারিবারিক একটি ছবি পোস্ট করেছেন ওয়েব মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বার্সেলোনার রাস্তায় দুই ছেলে আরিয়ান এবং আব্রামের সঙ্গে বসে রয়েছেন শাহরুখ খান। 😍😍😍😍😍😍😍 🔥

সব কিছু ঠিক থাকলে শাহরুখের ‘জিরো’ মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। এই ছবিতে অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়ক। তার আগে আপাতত ছুটিতে মজে বলি বাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন