×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ এপ্রিল ২০২১ ই-পেপার

কেন বিকিনি পরা ছবি পোস্ট করেছেন? ট্রোলিংয়ের মুখে হিনা

নিজস্ব প্রতিবেদন
২৮ জুন ২০১৮ ১৪:৪২
এই ছবিটিই পোস্ট করেছেন হিনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

এই ছবিটিই পোস্ট করেছেন হিনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কালো বিকিনি। চোখে সানগ্লাস। সুইমিং পুলের জলে ঝড় তুলেছেন তিনি। ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়াতেও। তিনি হিনা খান

‘বিগ বস ১১’-এ অংশ নিয়েছিলেন হিনা। রিয়ালিটি শো তাঁকে জনপ্রিয়তা দিয়েছিল ঠিকই। কিন্তু টেলিভিশনের ‘বউ’ হিসেবেই তাঁকে দর্শক বেশি চেনেন। ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’ তাঁকে বিপুল জনপ্রিয়তা দিয়েছিল। সেই হিনাকে এই পোশাকে দেখে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রোল করেছেন দর্শকদের একটা বড় অংশ।

এই মুহূর্তে বয়ফ্রেন্ড রকি জয়সওয়ালের সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন হিনা। সেখান থেকেই ছুটির বিভিন্ন ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। কিন্তু তা দেখে রেগে গিয়েছেন দর্শকের একটা অংশ।

Advertisement

আরও পড়ুন, তৈমুরের ছবি তুলতে চাওয়ায় রেগে গেলেন সইফ!

কেউ লিখেছেন, ‘আপনি এ ধরনের ছবি শেয়ার করছেন কী ভাবে?’ কেউ আবার লিখছেন, ‘আপনি এত ভাল অভিনেত্রী। দয়া করে নিজের ধর্মের প্রতি কিছুটা শ্রদ্ধা দেখান।’ আবার কেউ লিখেছেন, ‘এ সব কী হচ্ছে হিনা?’


হিনার আগেও পোশাকের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হয়েছেন বহু অভিনেত্রী। এ প্রসঙ্গে বার বারই একদল পোশাক নির্বাচনের স্বাধীনতার কথা বলেছেন। আর একদলের বক্তব্য, পোশাক যাই পরুন না কেন, তা সোশ্যাল মিডিয়ায় কতটা শেয়ার করা উচিত? তবে হিনা এখনও পর্যন্ত এ বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।


হিনাকে টিভির পর্দায় এই লুকে দেখেন দর্শক।



জনপ্রিয় বউমা হিসেবে অ্যাওয়ার্ড জিতেছেন হিনা। তাঁকে উপরের এই ছবিটির মতো সনাতন সাজে দেখতে অভ্যস্ত দর্শক। সে কারণেই কি বিকিনি লুকে পছন্দের অভিনেত্রীকে দেখে রেগে গেলেন অডিয়েন্সের একটা বড় অংশ?

@realhinakhan @rockyj1 enjoying in Goa... Follow @bollywoodcurrent_insta . . . #hinakhan #bollywoodcurrentinsta #instagood #ootdfashion #ootd #goadiaries #bollywood #tellywoodactress #tvactress #rohitjaiswal #goa #couplegoals

A post shared by Bollywood Current Insta (@bollywoodcurrent_insta) on



Tags:

Advertisement