• নিজস্ব প্রতিবেদন

তৈমুরের ছবি তুলতে চাওয়ায় রেগে গেলেন সইফ!

celebs
সইফ এবং তৈমুর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Advertisement

প্রথম দিকে তাঁদের ভাল লাগছিল। তাঁরা, অর্থাত্ সইফ আলি খান এবং করিনা কপূর। সোশ্যাল মিডিয়ায় তৈমুরের জনপ্রিয়তা তাঁরা এনজয় করছিলেন। কিন্তু এনজয়মেন্ট যে ধীরে ধীরে বিরক্তিতে পরিণত হচ্ছে তা বোঝা যাচ্ছিল বিগত কয়েক দিনে দম্পতির কথা শুনে। এ বার প্রকাশ্যেই তৈমুরের নাম ধরে ডেকে ছবি তুলতে চাওয়ায় রেগে গেলেন সইফ!
বিষয়টা ঠিক কী? কেন সইফ রিঅ্যাক্ট করলেন?
এই মুহূর্তে লন্ডনে ছুটি কাটাচ্ছেন সইফ-করিনা। সঙ্গে রয়েছে ছোট্ট তৈমুরও। কিন্তু সেখানেও রয়েছেন তৈমুর ভক্ত। তাঁরাই দম্পতির ব্যক্তিগত স্পেসে ঢুকে পড়ায় রেগে গেলেন সইফ।
লন্ডনের রাস্তায় তৈমুরের নাম ধরে ডাকেন এক অনুরাগী। ছবি তুলতে চান। তৈমুর হাসি মুখে ক্যামেরার দিকে তাকায়। আর এতেই রিঅ্যাক্ট করেন সইফ। ছবি তুলতে বাধা দেন তিনি। কিন্তু তত ক্ষণে সইফের রাগী চেহারার ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন, টাকার জন্য ছেলেকে দেখতে দেওয়া হয়নি, অভিযোগ রাহুলের, কী বললেন প্রিয়ঙ্কা?

এর আগে অনেকে বলেছিলেন, তৈমুর নাকি ছবি তুলতে ভালবাসে। সে বক্তব্যের প্রতিবাদ করেছিলেন করিনা। তিনি জানিয়েছিলেন, ছবি তোলার আগে তৈমুরের নাম ধরে ডাকেন ফোটোগ্রাফাররা। আর তাতেই তাঁর দিকে তাকায় তৈমুর। কারণ ও এতটাই ছোট যে ছবি তোলা নিয়ে এখনও ওর পছন্দ বা অপছন্দ তৈরি হয়নি।
সব মিলিয়ে তৈমুরকে নিয়ে ওয়েব দুনিয়ার উচ্ছ্বাস যে সইফ-করিনা খুব একটা পছন্দ করছেন না, তা বারবার বুঝিয়ে দিচ্ছেন দম্পতি।

A post shared by BOLLYHOLICS (@bollyholics__) on

Advertisement

আরও পড়ুন
বাছাই খবর
আরও পড়ুন