Entertainment News

নতুন ফ্যাশন ডিভা শাহরুখ কন্যা সুহানা

অরেঞ্জ রঙের শর্ট ব্যান্ডেজ ড্রেসে এক্কেবারে বলিউড ডিভা দেখাচ্ছিল সুহানাকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ জুন ২০১৭ ২০:২৬
Share:

শাহরুখ ও মেয়ে সুহানা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

মায়ের হোটেলের গ্র্যান্ড ওপেনিং। আর তাতে স্পটলাইট কাড়লেন মেয়ে। কথা হচ্ছে শাহরুখ পত্নী গৌরী খান ও মেয়ে সুহানার। পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খান-সহ বলিউডের তাবড় অভিনেতা-অভিনেত্রী। ফ্যাশন সেন্স নিয়ে যাঁরা ইতিমধ্যেই খবরের শিরোনামে এসেছেন, তাঁরাও এ দিন ফিকে হয়ে পড়েছিলেন সুহানা খানের কাছে। অরেঞ্জ রঙের শর্ট ব্যান্ডেজ ড্রেসে এক্কেবারে বলিউড ডিভা দেখাচ্ছিল টিনএজের উপকণ্ঠে দাঁড়ানো সুহানা।

Advertisement

আরও পড়ুন, জন্মদিনে মেয়ে সুহানাকে সারপ্রাইজ দিলেন গৌরি

রবিবার মুম্বইয়ের বান্দ্রা এলাকায় উদ্বোধন হল আর্থ লাউঞ্জ বারের। এই হোটেলটির ইন্টিরিয়র ডিজাইন করেছেন গৌরী খান। সেই উপলক্ষ্যে একটি বড়সড় পার্টির আয়োজন হয়েছিল। বি টাউনের বহু পরিচিতই গিয়েছিলেন পার্টিতে। অনিল কপূর, ফারহা খান, সিদ্ধার্থ মলহোত্র, অর্জুন কপূর, জ্যাকলিন, মালাইকা থেকে আলিয়া। আর ফাদার্স ডে-র দিনে মায়ের জমকালো পার্টিতে বাবা শাহরুখের হাত ধরে পৌঁছেছিলেন মেয়ে সুহানাও। ফ্যাশন জগতের স্টলওয়ার্টসদের মধ্যে শাহরুখ অন্যতম। কিন্তু এ দিন রাতে সব ক্যামেরাই তাক করেছিল সুহানাকে।

Advertisement

সিনে দুনিয়ার খবর অনুযায়ী খুব শীঘ্রই বলিউডে অভিষেক হবে সুহানার। এ দিনের ক্যামেরা ফেসিং যেন নতুন জার্নির আগে ঝালিয়ে নেওয়ার মতোই মনে হচ্ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন