Sujoy Prasad Chatterjee

‘আমি ওকে ডেট করতে চাইতাম’, কোন অভিনেতার জন্মদিনে বিশেষ ইচ্ছাপ্রকাশ সুজয় প্রসাদের?

২৯ ডিসেম্বর তাঁর জন্মদিন। এই বিশেষ দিনে নিজের মনের কথা বলেই ফেললেন সুজয় প্রসাদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১২:২৭
Share:

অনিন্দ্যর জন্মদিনে বিশেষ ইচ্ছেপ্রকাশ সুজয় প্রসাদের। ফাইল চিত্র।

‘আমি ওকে ডেট করতাম যদি না...’। শীতের সকালে কোন অভিনেতার জন্য মনের কোণে জমা ভালবাসা প্রকাশ্যে স্বীকার করলেন সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়? ২৯ ডিসেম্বর তাঁর জন্মদিন। সকাল থেকেই কাছের মানুষদের ভালাবাসায় ভরে উঠেছে তাঁর, ফেসবুক ইনস্টাগ্রাম। সুপুরুষ বলে মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। এই বিশেষ দিনে গৌরব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমারের মতো অনেক তারকাই একে একে নিজেদের ভালবাসার কথা জানাচ্ছেন।

Advertisement

তিনি অনিন্দ্য চট্টোপাধ্যায়। অভিনেতার জন্মদিনে সুজয় প্রসাদের তরফ থেকে এল বিশেষ বার্তা। ছবিটা যে বেশ কয়েক বছর আগের তা দেখেই বোঝা যাচ্ছে। দু’জনেই হাসিমুখে দাঁড়িয়ে। পুরনো দিনের সেই ছবি পোস্ট করে সুজয় লিখলেন, “নজর কাড়ার মতো আমাদের একসঙ্গে এমন কোনও ছবি আছে বলে মনে হয় না। অন্তত উনি আমায় কোনও ছবিই পাঠাননি। ওর প্রতি আমার হাজারটা অভিযোগ জমা আছে। যদিও তা যথেষ্ট নয়। অনিন্দ্য এমন এক জন মানুষ যে, সে যদি আমার বয়ে যাওয়া ভাই না হত, তা হলে আমি ওকে ডেট করতাম। ওর জন্য আমি গর্বিত। শর্তহীন ভাবে ভালবাসি। শুভ জন্মদিন অনিন্দ্য। কফি আর প্রযুক্তির প্রতি ওর ভালবাসা নিয়ে একটা গোটা বই লেখা হয়ে যাবে। এ ভাবেই থেকো সারা জীবন। ভালবাসা।”

Advertisement

বিভিন্ন অনুষ্ঠানেই তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশেষে’ ছবিতেও দু’জনে একসঙ্গে অভিনয় করেছিলেন। এই বার্তার মধ্যে যে অনেকটা বন্ধুত্ব আর ভালবাসা মিশে আছে সে কথা বলাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন