Kapil Sharma

Sumona Chakravarti: কপিল শর্মার সঙ্গে রসায়ন অটুট, জল্পনায় তুড়ি মেরে শো-এ ফিরছেন সুমনা

কপিলের নতুন অনুষ্ঠানে কাজ করবেন বঙ্গতনয়া। নেটমাধ্যমে ছবি দিয়ে নিজেই সে খবর জানিয়েছেন সুমনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ১১:৪৯
Share:

সুমনা চক্রবর্তী এবং কপিল শর্মা।

বন্ধুত্ব রয়েছে অমলিন। ঠিক যেমনটা ছিল আগে। কপিল শর্মা এবং সুমনা চক্রবর্তীর সম্পর্কে ফাটল ধরেনি। কপিলের নতুন অনুষ্ঠানে কাজ করবেন বঙ্গতনয়া। নেটমাধ্যমে ছবি দিয়ে নিজেই সে খবর জানিয়েছেন সুমনা।

‘দ্য কপিল শর্মা শো’-এর এক সদস্য ইনস্টাগ্রাম স্টোরিতে সুমনার সঙ্গে ছবি দিয়েছিলেন। সঙ্গে সুমনাকে ট্যাগ করে লিখেছিলেন, ‘ব্যাক টু ওয়ার্ক’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘কাজে ফিরে এসেছেন’। সহকর্মীর সেই পোস্টকে আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনে সকলকে সুখবর দিয়েছেন সুমনা।

কপিল শর্মার অনুষ্ঠানের নতুন কিস্তির প্রোমোয় কিকু শারদা, ভারতী সিংহ, ক্রুশ্না অভিষেককে দেখা গেলেও সুমনা সেখানে অনুপস্থিত ছিলেন। তার পরেই গুজব রটে, কপিলের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছে সুমনার। প্রাথমিক ভাবে কেউ মুখ না খুললেও সুমনা শেষমেশ সব জল্পনার অবসান ঘটান। অনুষ্ঠানের আরও এক শিল্পী অর্চনা পূরণ সিংহ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, “আপনারা যদি ভাবেন সুমনা অনুষ্ঠানে নেই, তা হলে আপনারা খুব শীঘ্রই চমকে যাবেন। সুমনা অনুষ্ঠানে থাকবে। নতুন ভাবে ফিরছে সে।”

Advertisement

২০১৪ সাল থেকে কপিল শর্মার অনুষ্ঠানের অবিচ্ছেদ্য অংশ হিসেবে থেকেছেন এই বঙ্গতনয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন