Entertainment News

কপিল শর্মা শো-তে ফিরছেন সুনীল!

সত্যিই ফিরছেন ‘ডক্টর গুলাটি’? ‘দ্য কপিল শর্মা শো’-র জনপ্রিয় চরিত্রকে বেশ কয়েকটি এপিসোডে দেখা না যাওয়ায় মুষড়ে পড়েছিলেন দর্শকরা। কিন্তু নয়া খবরে ফের আশার আলো দেখছেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৭ ১৮:৪২
Share:

আবার কবে এই পোশাকে দেখা যাবে সুনীলকে?

সত্যিই ফিরছেন ‘ডক্টর গুলাটি’?

Advertisement

‘দ্য কপিল শর্মা শো’-র জনপ্রিয় চরিত্রকে বেশ কয়েকটি এপিসোডে দেখা না যাওয়ায় মুষড়ে পড়েছিলেন দর্শকরা। কিন্তু নয়া খবরে ফের আশার আলো দেখছেন তাঁরা।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ফের ‘দ্য কপিল শর্মা শো’-তে ফিরতে পারেন সুনীল গ্রোভার। শুধু তাই নয়, সুনীলের সঙ্গে আলি আসগর এবং চন্দন প্রভাকরও শো-তে ফিরতে পারেন বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘নার্ভাস লাগছে, মনে হচ্ছে কিছু হারিয়েছি আমি’

এএনআই-এর সেই টুইট

কিছুদিন আগেই অবশ্য সুনীল জানিয়েছিলেন, এই মুহূর্তে আর কোনও টেলিভিশন শো নিয়ে ভাবছেন না তিনি। আপাতত লাইভ প্রোগ্রামের উপর মনোসংযোগ করতে চান। তবে বি-টাউন সূত্রে খবর, চ্যানেলের সঙ্গে এপ্রিল মাস পর্যন্ত চুক্তিবদ্ধ সুনীল-সহ বাকি কলাকুশলীরা। ফলে হয়তো আবারও কপিলের শো-তে দেখা যাবে তাঁদের।

সম্প্রতি মেলবোর্ন থেকে ফেরার পথে উড়ানে কপিল শর্মার অভব্য আচরণের জন্য জনপ্রিয় ওই কমেডি শো ছেড়ে দিয়েছিলেন সুনীল। এরপর চ্যানেল কর্তৃপক্ষ এই শো-য়ের জন্য নতুন অভিনেতাদেরও নিযুক্ত করেন।

তবে সুনীল গ্রোভারকে কবে কপিল শর্মা শো-তে দেখা যাবে তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন