Entertainment News

আইনি জটিলতায় বাতিল হল সুনীলের লাইভ শো

আইনি সমস্যার কারণে বাতিল হয়ে গেল কমেডিয়ান সুনীল গ্রোভারের লাইভ শো। আগামী ২৭মে আহমেদাবাদে দ্য অ্যারিনা স্টেডিয়ামে সুনীলের লাইভ পারফরম্যান্স হওয়ার কথা ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ মে ২০১৭ ১৫:৫৬
Share:

আইনি সমস্যার কারণে বাতিল হয়ে গেল কমেডিয়ান সুনীল গ্রোভারের লাইভ শো। আগামী ২৭মে আহমেদাবাদে দ্য অ্যারিনা স্টেডিয়ামে সুনীলের লাইভ পারফরম্যান্স হওয়ার কথা ছিল। আলি আসগর, সুগন্ধা মিশ্র, চন্দন প্রভাকর, সঙ্কেত ভোঁসলে সহ একাধিক পারফরমারকে এই প্রথম একই মঞ্চে দেখার সুযোগ পেতেন দর্শক। কিন্তু কোনও আইনি সমস্যার কারণে নাকি বাতিল করা হল শো।

Advertisement

ওই স্টেডিয়ামের তরফে এক শীর্ষকর্তা সাংবাদিকদের বলেন, ‘‘সব কিছুই ঠিকঠাক চলছিল। বেশিরভাগ টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। হঠাত্ করেই গত বুধবার অফিশিয়ালি আমাদের জানানো হল, শো-টা হবে না। আয়োজকরা কিছু আইনি সমস্যার জন্য শো-টা বাতিল করেছেন বলে জানিয়েছেন।’’

আরও পড়ুন, বিকিনি পরে লজ্জা করছিল, বললেন প্রিয়ঙ্কা

Advertisement

পরে যদিও আয়োজকদের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্টে গোটা ঘটনার জন্য দুঃখপ্রকাশ করা হয়। তাঁরা জানিয়েছেন, ‘বুক মাই শো’-এর মাধ্যমে বিক্রি হওয়া টিকিটের টাকা আগামী ১০ দিনের মধ্যে ফেরত দেওয়া হবে দর্শকদের।

‘দ্য কপিল শর্মা শো’ থেকে সুনীল গ্রোভারের সঙ্গেই বেরিয়ে এসেছিলেন আলি আসগর, চন্দন প্রভাকর প্রমুখ। তারপরে এক মঞ্চে এই তিন কমেডিয়ানকে নিয়ে আগ্রহ তৈরি হয়েছিল দর্শকদের মধ্যে। হঠাত্ই শো বাতিল হওয়া নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি পারফরমাররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন