Entertainment News

কপিলের শো’তে আর ফিরছেন না, নিশ্চিত করলেন সুনীল!

কপিল শর্মার শো’তে কি ফের দেখা যাবে সুনীল গ্রোভারকে? টেলি-দর্শকদের কাছে এটাই এখন লাখ টাকার প্রশ্ন। সুনীল নিজে অবশ্য এ নিয়ে সোজাসুজি কিছু বলেননি। এত দিন ধরে মুখে কুলুপ এঁটে ছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৭ ১৫:১৫
Share:

—ফাইল চিত্র।

কপিল শর্মার শো’তে কি ফের দেখা যাবে সুনীল গ্রোভারকে? টেলি-দর্শকদের কাছে এটাই এখন লাখ টাকার প্রশ্ন। সুনীল নিজে অবশ্য এ নিয়ে সোজাসুজি কিছু বলেননি। এত দিন ধরে মুখে কুলুপ এঁটে ছিলেন তিনি। অবশেষে মুখ খুলেছেন ‘ডক্টর গুলাটি’।

Advertisement

কী জানিয়েছেন সুনীল?

সুনীল বলেন, “একেবারে মিথ্যে কথা!” ‘দ্য কপিল শর্মা শো’-এর জন্য নয়, বরং একটি ফিল্মের শুটিংয়েই ব্যস্ত ছিলেন তিনি। ফলে কপিলের শো’তে ফেরার কোনও প্রশ্নই নেই তাঁর। শুধু তা-ই নয়, আপাতত নিজের কোনও টেলিভিশন শো’ও করছেন না সুনীল। তাঁর কথায়: “এই মুহূর্তে আমি শুধু লাইভ শো করব। আর কিছু করার কথা ভাবছিই না। ফলে অন্য চ্যানেলের সঙ্গে কথাবার্তাও চালাচ্ছি না।”

Advertisement

আরও পড়ুন

রিলিজের আগেই ২০ কোটি তুলে নিল সলমনের ‘টিউবলাইট’!

‘ডক্টর গুলাটি’র বেশে সুনীল গ্রোভার। ছবি: সংগৃহীত।

মেলবোর্ন থেকে ফেরার পথে উড়ানে কপিলের অভব্য আচরণের জন্যই ওই শো ছেড়ে দেন সুনীল। কিন্তু, টেলিভিশন চ্যানেলের সঙ্গে চুক্তির কারণেই হয়ত নিজের সিদ্ধান্তের কথা এত দিন খোলাখুলি জানাননি তিনি। তবে এ বার বোধহয় তাঁরও ধৈর্যের বাঁধ ভাঙছে। তাই সরাসরিই ইঙ্গিত দিয়েছেন কপিলের শো’তে আর ফিরছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন