Entertainment News

করিশ্মার প্রাক্তন স্বামীর রিসেপশনের ছবি ভাইরাল

১৩ বছরের দাম্পত্যে বিচ্ছেদ ঘটিয়ে গত ১৩ এপ্রিল ফের বিয়ে করেছেন করিশ্মা কপূরের প্রাক্তন স্বামী সঞ্জয় কপূর। মডেল প্রিয়া সচদেব তাঁর নতুন জীবনসঙ্গীনি। দিল্লিতে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৭ ১৫:১৬
Share:

সঞ্জয়-প্রিয়ার এই ছবিটিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

১৩ বছরের দাম্পত্যে বিচ্ছেদ ঘটিয়ে গত ১৩ এপ্রিল ফের বিয়ে করেছেন করিশ্মা কপূরের প্রাক্তন স্বামী সঞ্জয় কপূর। মডেল প্রিয়া সচদেব তাঁর নতুন জীবনসঙ্গীনি। দিল্লিতে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। জানা গিয়েছিল, নিউ ইয়র্কে তাঁদের গ্র্যান্ড রিসেপশন হবে। তবে তার দিনক্ষণ নিয়ে সে সময় কেউই মুখ খোলেননি।

Advertisement

আরও পড়ুন, ফের বিয়ে করছেন করিশ্মা?

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে কেক কাটছেন সঞ্জয় ও প্রিয়া। সূত্রের খবর, এটি নাকি তাঁদের রিসেপশনের ছবি।

Advertisement

এই নিয়ে তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসলেন সঞ্জয় কপূর। বেশ কয়েক বছর আগে নিউইয়র্কেই প্রিয়ার সঙ্গে প্রথম দেখা হয় সঞ্জয়ের। দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কের পর বিয়ে করলেন তাঁরা।

আরও পড়ুন, আলিকে টুইটারে আনফলো করলেন কপিল!

১৩ বছরের বিবাহিত জীবনের শেষে গত বছর বিচ্ছেদ হয়ে গিয়েছে সঞ্জয়-করিশ্মার। তাঁদের দুই সন্তান সামাইরা ও কিয়ান এখন করিশ্মার সঙ্গেই থাকে। আগে এক সাক্ষাত্কারে করিশ্মার বাবা রণধীর কপূর সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘‘সঞ্জয় অত্যন্ত খারাপ লোক। করিশ্মার সঙ্গে বিয়ে হওয়ার পরেও অন্য মহিলার সঙ্গে থাকত। গোটা দিল্লির মানুষ জানেন, ওর আসল পরিচয়টা ঠিক কী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন