Sunny Deol

পারিশ্রমিক বাড়িয়ে ৫০ কোটি করেছেন! ‘গদর ৩’-এর জন্য কি আদৌ তৈরি তিনি? মুখ খুললেন সানি

বহু বছর পর বড় পর্দায় ফিরলেন সানি দেওল। ফিরতেই সাফল্য। সেই কারণে নাকি এক ধাক্কায় নাকি নিজের পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন অভিনেতা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪৯
Share:

অভিনেতা সানি দেওল। ছবি: সংগৃহীত।

বক্স অফিসে ‘গদর ২’-এর আয় ৫১১ কোটি। ২০০১ সালে মুক্তি পেয়েছিল অনিল শর্মা পরিচালিত ছবি ‘গদর’। ভারতের তারা সিংহ ও পাকিস্তানের শাকিনার প্রেমকাহিনি জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। বক্স অফিসে ব্যবসার নিরিখেও খারাপ ফল করেনি সানি দেওল ও অমিশা পটেল অভিনীত সেই ছবি। তার প্রায় ২২ বছর পরে মুক্তি পেয়েছে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি। এই ছবির মাধ্যমে বহু বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন করেন সানি দেওল। আর ফিরতেই সাফল্য। নতুন উদ্যমে কাজ শুরু করতে চাইছেন সানি। সেই কারণে এক ধাক্কায় নাকি নিজের পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন অনেকটা। শোনা যাচ্ছে, ছবি পিছু ৫০ কোটি টাকা দর হাঁকাচ্ছেন ধর্মেন্দ্র-পুত্র! সত্যি কি তাই?

Advertisement

ছবির দ্বিতীয় পর্বের এমন সাফল্যে উৎসাহ বেড়ে গিয়েছে ছবির নির্মাতা ও কলাকুশলীদের। এ বার কি ‘গদর ৩’-এর জন্য কোমর বাঁধবেন সানি? সেই নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। এ নিয়ে প্রশ্ন করা হলে অভিনেতা জানান, ‘গদর ২’-এর জন্য তিনি সচেতন ছিলেন এবং খানিক সাবধানীও ছিলেন, তবে এখন একেবারে তৈরি ‘গদর ৩’-এর জন্য। পাশপাশি, ৫০ কোটি টাকা পারিশ্রমিক প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা। ঘুরে ফিরে বার বার তাঁর পারশ্রমিক বৃদ্ধির যে গুঞ্জন চলছে সে প্রসঙ্গে সানি বলেন, ‘‘দেখুন কে কত টাকা পাবে, সেটা সম্পূর্ণ প্রযোজকের বিষয়। আমি কত টাকা পাব, সেটা আমার প্রযোজক ঠিক করবেন। আমি এখানেই কিছুই বলব না। কারণ, আমি এ ভাবে কাজ করি না। আমি এমন কাজই করব, যেখানে আমাকে কারও বোঝা বলে মনে হবে না।’’ শুধু ‘গদর ৩’ নয়, ‘বর্ডার ২’ ছবি করতেও উৎসাহী তিনি। এমনকি, অভিনয়ের জন্য সময় বার করতে রাজনীতি থেকেও সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন পঞ্জাবের গুরদাসপুরের বিজেপি সাংসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন