সানিকে ক্রিকেট নিয়ে টিপস দিলেন ধোনি?

সানি লিওন যে ক্রিকেট টিম কিনেছেন, সে খবর পেয়েছেন নিশ্চয়ই। কিন্তু এটা জানেন কি ক্রিকেট টিমের মালকিন হয়ে তিনি স্পেশাল টিপস নিচ্ছেন মহেন্দ্র সিংহ ধোনির কাছ থেকে? শুনে অবাক হলেও এটাই সত্যি। ধোনির সঙ্গে দেখা করে সাজেশন নিলেন ‘বেবি ডল’, নাকি ফোনেই করে নিলেন জরুরি পরামর্শ?

Advertisement
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৬ ১২:১৭
Share:

সানি লিওন যে ক্রিকেট টিম কিনেছেন, সে খবর পেয়েছেন নিশ্চয়ই। কিন্তু এটা জানেন কি ক্রিকেট টিমের মালকিন হয়ে তিনি স্পেশাল টিপস নিচ্ছেন মহেন্দ্র সিংহ ধোনির কাছ থেকে? শুনে অবাক হলেও এটাই সত্যি।

Advertisement

ধোনির সঙ্গে দেখা করে সাজেশন নিলেন ‘বেবি ডল’, নাকি ফোনেই করে নিলেন জরুরি পরামর্শ?

না! এর কোনওটাই নয়। ধোনির সঙ্গে ক্রিকেট নিয়ে কোনও কথাই হয়নি তাঁর। বরং ধোনির খেলা দেখেই যাবতীয় টিপস নিয়ে নিয়েছেন সানি। ‘চেন্নাই সোয়াগার্স’-এর নয়া মালকিন অন্তত এমনটাই জানিয়েছেন মিডিয়াকে।

Advertisement

বক্স ক্রিকেট লিগে একটা গোটা ক্রিকেট টিম কিনে ফেলেছেন সানি। ‘চেন্নাই সোয়েজার্স’ নামে ওই টিমে রয়েছেন মৌনী রায়, সংগ্রাম সিংহের মতো টেলিভিশনের এক ঝাঁক তারকা। ক্রিকেট টিমের মালকিন হয়ে তিনি জানিয়েছেন, ছোটবেলায় খেলাধুলো করতে খুব ভালবাসতেন। ক্রিকেট, ফুটবল তাঁর প্রিয় খেলা ছিল। এ বার সেই ক্রিকেট টিমের মালকিন হতে পেরে তিনি খুবই খুশি।

চেন্নাই সোয়েজার্স টিমের মিউজিক ভিডিওতে দেখা যাবে খোদ মালকিনকে। শোনা যাচ্ছে, চেন্নাই সোয়েজার্সের খেলার সময় মাঠে উপস্থিত থেকে তিনি দলের সদস্যদের উত্সাহ দেবেন।

আরও পড়ুন:
সানি লিওন সম্পর্কে যে ১০টি কথা অনেকেই জানেন না
মা হচ্ছেন সানি লিওন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন