পর্ন তারকা নাকি অভিনেত্রী?

ইদানিং তাঁকে নাকি বেশ সম্মান দিচ্ছে বলিউ়ড। বদলে যাচ্ছে তাঁর প্রতি ব্যবহারও। এমনটাই মনে করছেন সানি লিওন। শেষ পর্যন্ত পর্ন তারকার ইমেজ ঝে়ড়ে ফেলে অভিনেত্রীর মর্যাদাও নাকি পাচ্ছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৫ ১১:৫৯
Share:

ইদানিং তাঁকে নাকি বেশ সম্মান দিচ্ছে বলিউ়ড। বদলে যাচ্ছে তাঁর প্রতি ব্যবহারও। এমনটাই মনে করছেন সানি লিওন। শেষ পর্যন্ত পর্ন তারকার ইমেজ ঝে়ড়ে ফেলে অভিনেত্রীর মর্যাদাও নাকি পাচ্ছেন তিনি। সানির কথায়, ‘‘আগে আমি আর আমার বর ড্যানিয়েল যেখানেই যেতাম লোকে আমাদের অন্য নজরে দেখত। কিন্তু এখন অবস্থাটা বদলেছে।’’

Advertisement

২০১২-তে ‘জিসম-২’ দিয়ে বি-টাউনে ডেব্যু হয় তাঁর। কিন্তু অধিকাংশ মানুষই তাঁকে পর্ন তারকার বাইরে কিছু ভাবতে পারতেন না। অবশ্য এ জন্য কাউকে দোষ দিতে চান না নায়িকা। ‘‘আমি আসলে কারুর সঙ্গে মিশতে পারতাম না। কোনও পার্টিতে যেতাম না। ভীষণ লাজুক ছিলাম। তাই লোকে যে আমাকে ভুল বুঝত তার দোষটা বোধহয় আমারই’’ জানিয়েছেন সানি।

তিন বছরে পাঁচটা ছবি করেছেন। কিন্তু কারুর কাছে গিয়ে কাজ চাইতে হয়নি। তিনি নাকি একেবারেই ‘পি-আর’এ দক্ষ নন। সানির কথায়, ‘‘আমার ছবি ভাল চলছে শুনলে অবশ্যই ভাল লাগে। কিন্তু প্রযোজকদের টাকা ফেরত্ দেওয়া আমার প্রথম দায়িত্ব।’’ সব মিলিয়ে নায়িকা এটা বুঝতে পারছেন অপেক্ষা আর পরিশ্রমের কারণে তাঁরে ফেরাননি দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন