Entertainment News

‘আমার তখন ১৮ বছর বয়স, সে সময়ই ওই ঘটনাটা ঘটেছিল...’

তখন সানির ১৮ বছর বয়স। সে সময় শারীরিক হেনস্থার ঘটনা ঘটেছিল তাঁর সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৮ ১৫:২২
Share:

সানি লিওন। ছবি: সানির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

‘মি টু’ মুভমেন্ট। সম্প্রতি ঝড় তুলেছে হলিউড তথা বলিউড ইন্ডাস্ট্রিতেও। ইদানীং একের পর এক বিস্ফোরক অভিযোগ সামনে আনছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই আবহেই নিজের শারীরিক হেনস্থার অভিজ্ঞতার কথা প্রকাশ্যে শেয়ার করলেন সানি লিওন

Advertisement

তখন সানির ১৮ বছর বয়স। সে সময় শারীরিক হেনস্থার ঘটনা ঘটেছিল তাঁর সঙ্গে। একটি মিউজিক ভিডিয়োর শুটিংয়ে তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছিলেন এক র‌্যাপ গায়ক। ইন্ডাস্ট্রিতে সে সময় নতুন ছিলেন সানি। ওই গায়ক সেই সুযোগই নিয়েছিলেন বলে এক সাক্ষাত্কারে জানিয়েছেন অভিনেত্রী।

সানির কথায়, ‘‘আমার তখন ১৮ বছর বয়স। মিউজিক ভিডিয়োয় সুযোগ পেয়ে দারুণ লেগেছিল। কিন্তু শুটিংয়ে যখনই আমার সঙ্গে এক র‌্যাপ গায়ক অসভ্যতা করল আমি প্রথমে ভয় পেয়েছিলাম। পরে আমি পরিচালক এবং প্রযোজককে জানিয়েছিলাম। ওদের বলেছিলাম, হয় ও কাজ করবে, না হলে আমি। আর আমাকে লিড হিসেবে কাস্ট করেছিল ওই মিউজিক ভিডিয়োর জন্য। ফলে আমাকে বাদ দিতে পারবে না জানতাম...।’’

Advertisement

আরও পড়ুন, আমার নগ্ন ছবি আমার মাকে পাঠানো হয়েছিল, বিস্ফোরক রাধিকা

যে কোনও পরিস্থিতিতে মহিলারা হেনস্থার শিকার হলে, তাঁরা যেন ভয় পেয়ে চুপ করে না থাকেন— এই বার্তাই দিতে চেয়েছেন সানি লিওন।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন