Sunny Leone

ভ্যালেন্টাইন্‌স ডে-তে দুর্ঘটনা, ঘাড়ে চোট সানির! কী করছিলেন?

ঘাড়ে ট্র্যাকশন কলার। ভ্যালেন্টাইন্‌স ডে-তে সোজা হয়ে বসে আছেন আহত সানি। দুবাইয়ে অনুষ্ঠান করবেন কী ভাবে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৬
Share:

কী বলছেন চিকিৎসক? সানি জানান, তাঁর মেরুদণ্ডে তিনটি ডিস্ক ক্ষতিগ্রস্ত হয়েছে। ফাইল চিত্র

ঘাড়ে চোট। মাথা নাড়তে পারছেন না। ভ্যালেন্টাইন্‌স ডে-তে কলারবন্দি হয়ে বসে আছেন সানি লিওনি। সেই অবস্থায় ভিডিয়ো পোস্ট করলেন ‘রাগিণী এমএমএস ২’ তারকা। এ দিকে রয়েছেন দুবাইতে। নাচের অনুষ্ঠান রয়েছে। কী ভাবে মঞ্চে উঠবেন? তা নিয়ে চিন্তিত ব্যবস্থাপকরা। তবে সানি সপ্রতিভ। বুড়ো আঙুল তুলে বোঝালেন, তিনি একদম ঠিক আছেন। সব পারবেন।

Advertisement

কী বলছেন চিকিৎসক? সানি জানান, তাঁর মেরুদণ্ডে তিনটি ডিস্ক ক্ষতিগ্রস্ত হয়েছে। সে কথা ভিডিয়ো পোস্ট করে নিজেও লিখেছেন সানি। তবে শেষে বললেন, “বাট দ্য শো মাস্ট গো অন!” অর্থাৎ যা-ই হয়ে যাক, কাজই জীবন।

ভিডিয়োটি যিনি করছিলেন, তাঁর প্রশ্ন ছিল সানিকে, “ঘাড়ে ওটা কী যন্ত্র বসিয়েছেন?” সানির জবাব, “এটা একটা ট্র্যাকশন মেশিন। মাথা সোজা রাখে। ঘাড়ের উপর মাথার চাপটা এর উপর চলে যায়।”

Advertisement

যদিও ঘাড়ে আঘাত লাগার কারণ জানা যায়নি। দ্রুত তাঁর অনুষ্ঠান সেরে পরিবারের কাছে ফিরে যাওয়ার প্রতিশ্রুতি দিলেন সানি। ভিডিয়োতে জানালেন সে কথাও।

প্রাক্তন পর্ন তারকা এখন ব্যস্ত রিয়্যালিটি শো আর সিনেমার শুটিং নিয়ে। আর ভালবাসেন স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তাঁর তিন সন্তানের সঙ্গে মধুর সময় কাটাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন