হিন্দিতে ডাবিং হবে বাংলা ‘নেতাজি’র, হিন্দি ধারাবাহিক প্রযোজনায় আসছে সুরিন্দর ফিল্মস

‘নেতাজি’ ভক্তদের জন্য দারুণ খবর।কারণ, এই বাংলা পিরিয়ড ড্রামাটি এ বারসরাসরি ডাব হবে হিন্দিতে। ‘নেতাজি’ ধারাবাহিকটি তাঁরমহানিষ্ক্রমণ পর্বের আগে পর্যন্ত দেখানো হয়েছিল।সোমবার খবরটি সোশ্যালে আসতেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সঙ্গে সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২০ ১৮:২৭
Share:

'নেতাজি'-র চরিত্রে অভিষেক বসু।

‘নেতাজি’ ভক্তদের জন্য দারুণ খবর।কারণ, এই বাংলা পিরিয়ড ড্রামাটি এ বারসরাসরি ডাব হবে হিন্দিতে। ‘নেতাজি’ ধারাবাহিকটি তাঁর মহানিষ্ক্রমণ পর্বের আগে পর্যন্ত দেখানো হয়েছিল।সোমবার খবরটি সোশ্যালে আসতেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সঙ্গে সঙ্গে। সুভাষচন্দ্র বসুর সৌজন্যে এই প্রথম কোনও বাংলা মেগার ডাবিং হবে অন্য ভাষায়। নিয়মিত দেখান হবে হিন্দি চ্যানেলে। প্রযোজক নিসপাল সিংয়ের সংযোজন, আগামী দিনে হিন্দি ধারাবাহিকও প্রযোজনা করতে চলেছে সুরিন্দর ফিল্মস।

Advertisement

সাম্প্রতিক ‘গুমনামী’ ছাড়াও নেতাজিকে নিয়ে আগে বাংলা এবং হিন্দিতে ছবি হয়েছে। কিন্তু ছোট পর্দায় কোনও দিন ধরা হয়নি লার্জার দ্যান লাইফের জীবন। ২০১৯-এ জি বাংলায় সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ‘নেতাজি’ ধারাবাহিকের ঘোষণা হতেই নতুন করে যেন দেশপ্রেম জেগেছিল বাংলার ঘরে।

আরও পড়ুন- শুধুমাত্র সারার জন্য ব্যাঙ্কক ট্রিপে এই কাজ করেছিলেন সুশান্ত!

Advertisement

২০১৯-এ জি বাংলায় সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ‘নেতাজি’ ধারাবাহিকের ঘোষণা হতেই নতুন করে যেন দেশপ্রেম জেগেছিল বাংলার ঘরে

ঘটনায় কতখানি গর্বিত সুরিন্দর ফিল্মস? ‘‘আনন্দবাজার ডিজিটালকে প্রথম খবরটা জানালাম। বাংলা টেলি দুনিয়ায় ইতিহাস সৃষ্টি হল। এর আগে সুরিন্দর বহু আঞ্চলিক ধারাবাহিক প্রযোজনা করেছে। জাতীয় স্তরের ব্যক্তিত্ব নিয়ে কাজ এই প্রথম। প্রথম কাজেই এই সাফল্য পাওয়ায় শুধু গর্ব নয়, ভীষণ আনন্দ হচ্ছে’’,ফোনে জানালেন প্রযোজক সংস্থার কর্ণধার নিসপাল সিং রানে।সঙ্গে যোগ করলেন, বাংলা ধারাবাহিক হিন্দিতে ডাবিং যেমন হবে তেমনই সুরিন্দর প্রযোজনা করবে হিন্দি ধারাবাহিক। কবে, কোথায় দেখা যাবে সেই ধারাবাহিক? এখনই তা ভাঙতে রাজি নন নিসপাল।

তবে আশ্বাস দিলেন, আগামী দিনে ‘নেতাজি’র মতো আরও জাতীয় স্তরের ধারাবাহিক প্রযোজনার কথা ইতিমধ্যেই ভাবছে সুরিন্দর ফিল্মস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন