Sidharth-Kiara Wedding

যে দিকে তাকাবেন, শুধুই বন্দুকের নল! সিড-কিয়ারার বিয়েতে নিরাপত্তার কড়াকড়ি

তেমনই সিড-কিয়ারার বিয়ের মাহেন্দ্রক্ষণ যত এগিয়ে আসছে, তত জোরদার হচ্ছে নিরাপত্তা। এক কথায়, মাছি গলার জো নেই সূর্যগড় প্রাসাদে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৫
Share:

সিড-কিয়ারার বিয়ে উপলক্ষে সূর্যগড় প্রাসাদে আঁটসাঁট নিরাপত্তা ব্যবস্থা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

এমনিতেই তারকাদের বিয়েতে নিরাপত্তার দিকে বাড়তি নজর দেওয়া হয়। খ্যাতনামী সব তারকা সমাগম হয় এই ধরনের বিয়েতে। যার ফলে বাড়তি সতর্কতা বাঞ্ছনীয়। গত দু’দিন ধরেই জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে সাজ সাজ রব। তেমনই সিড-কিয়ারার বিয়ের মাহেন্দ্রক্ষণ যত এগিয়ে আসছে তত জোরদার হচ্ছে নিরাপত্তা। ৬৫ একর জায়গা নিয়ে নির্মিত এই প্রাসাদের চারপাশ মুড়ে ফেরা হয়েছে কড়া নিরাপত্তায়। নিমন্ত্রপত্র ছাড়া প্রাসাদের অন্দরে ঢোকে এক কথায় অসম্ভব। সূত্রের খবর, বন্দুকের নল উঁচিয়ে ঘুরছেন নিরাপত্তারক্ষীরা। কোনও ফাঁকফোকর রাখতে চাইছেন না।

Advertisement

সিড-কিয়ারার বিয়েতে বলিউডের তারকারা যেমন নিমন্ত্রিত, তেমনই রয়েছেন ইশা অম্বানীর মতো ভিভিআইপি অতিথি। সেই কারণেই আরও জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি যাতে বাইরে না বেরোয়, সেই জন্য মূল অনুষ্ঠানের দিন মোবাইল ফোন ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০ জন। নিরাপত্তা থেকে ছবি— দুই ক্ষেত্রেই ভিকি-ক্যাটরিনার পন্থাই গ্রহণ করেছেন তাঁরাও।

সিড-কিয়ারার বিয়ের নিরাপত্তার ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছেন শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী ইয়াসিন। নতুন বর-কনকে দেখার জন্য উদ্‌গ্রীব তাঁদের অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন