Disha Salian

দিশা সালিয়ানের মৃত্যুর পরেই সুশান্ত কেন নষ্ট করেন হার্ড ডিস্ক, ফোন করেন আইনজীবীকে?

পরপর দুটি মৃত্যু নিছক কাকতালীয়? নাকি এর আড়ালে রয়েছে অন্য রহস্য?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২০ ১৪:০০
Share:

দিশা ও সুশান্ত

সুশান্ত মৃত্যু তদন্তে আবার উঠে এল নতুন তথ্য। মুম্বই সংবাদমাধ্যমের খবর, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর পরেই সুশান্ত এক আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন। এই ঘটনার পরেই হঠাৎ কেন আইনজীবীকে প্রয়োজন হল অভিনেতার? এই প্রশ্নের উত্তর যদিও এখনও অধরা। দিশার মৃত্যুর দিন সুশান্তের বাড়ি ছেড়ে চলে যান প্রেমিকা রিয়া। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, সুশান্তের সঙ্গে ঝামেলা হয় তাঁর। তিনিই নাকি রিয়াকে তাঁর বাড়ি ছেড়ে দিতে বলেন।

Advertisement

দিশার মৃত্যুর পর থেকেই তাঁর সঙ্গে জড়িয়ে গিয়েছিল সুশান্তের নাম। কয়েকটি হার্ড ডিস্কও এরপর বন্ধু সিদ্ধার্থ পিঠানির সাহায্যে নষ্ট করেন অভিনেতা। সিবিআই জেরায় সিদ্ধার্থ জানান, সেই প্রত্যেকটি ডিস্কেই দিশার তথ্য ছিল।

মৃত্যুর কয়েকদিন আগে নিজের নাম গুগল করেছিলেন সুশান্ত। তাঁর মানসিক ব্যাধি নিয়েও উত্তর খুঁজেছিলেন সেখানে। দিশার মৃত্যুর দিন রিয়ার বাড়ি ছেড়ে চলে যাওয়া, হার্ড ডিস্ক নষ্ট করা, আবার উকিলের সঙ্গে যোগাযোগ— এই সব ঘটনা পরপর দুটি মৃত্যু নিছক কাকতালীয়? নাকি এর আড়ালে রয়েছে অন্য রহস্য?

Advertisement

আরও পড়ুন: ‘লভ অ্যাট ফার্স্ট সেট’, বিবাহ থেকে বিচ্ছেদ, কঙ্কণা-রণবীরের জীবনে বরাবরই ব্রাত্য পাপারাৎজি

৮ জুন, ১৪ তলা থেকে পড়ে গিয়ে মারা যান সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তারপর ১৪ জুন মৃত্যু হয় সুশান্তের। দুটি আকস্মিক মৃত্যুর মধ্যে ফারাক মাত্র ছ’দিনের। তবে কি অভিনেতার মৃত্যুর সঙ্গে দিশার মৃত্যুর কি কোনও ভাবে যোগ রয়েছে? এই প্রশ্ন বারবার দাগ কেটেছে সবার মনে। এমনকি, পুলিশ বা সিবিআইও একেবারে উড়িয়ে দিতে পারেনি এই সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন