Sushant Singh Rajput

সুশান্তের জন্মদিন পালন করতে অভিনব পন্থা বাতলে দিলেন দিদি শ্বেতা

আগামী ২১ জানুয়ারি সুশান্ত সিংহ রাজপুতের জন্মদিন। পৃথিবীতে থাকলে ৩৫-এ পা দিতেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ ১৩:৪৭
Share:

তাঁর অনুপস্থিতিতেও এই দিনটাকে বিশেষ করে রাখতে চান সুশান্তের দিদি শ্বেতা সিংহ কীর্তি।

আগামী ২১ জানুয়ারি সুশান্ত সিংহ রাজপুতের জন্মদিন। পৃথিবীতে থাকলে ৩৫-এ পা দিতেন অভিনেতা। তাঁর অনুপস্থিতিতেও এই দিনটাকে বিশেষ করে রাখতে চান সুশান্তের দিদি শ্বেতা সিংহ কীর্তি।

টুইটারে শ্বেতা সুশান্তের অনুরাগীদের কাছে আবেদন জানিয়েছেন, ৩ জন করে অসহায় মানুষকে সাহায্য করে তাঁর আত্মার জন্য শান্তি কামনা করতে। এ ছাড়াও ১৫ মিনিটের জন্য গ্লোবাল মেডিটেশন সেশন করার অনুরোধ করেছেন তিনি। অর্থাৎ সুশান্তের স্মৃতিতে তাঁর বিশ্বব্যপী অনুরাগীদের মানসিক সুস্বাস্থ্যের জন্য ধ্যান করার কথা বলছেন অভিনেতার দিদি।

মানুষের মধ্যে ভাইয়ের স্মৃতিকে বাঁচিয়ে রাখতে সুশান্তের বিভিন্ন গানে তাঁর অনুরাগীদের পারফর্ম করে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার আর্জিও জানিয়েছেন শ্বেতা। বিশেষ দিনের প্রাক্কালে #সুশান্তবার্থডেসেলিব্রেশন হ্যাশট্যাগও শুরু করেছেন তিনি।

Advertisement

সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁর জন্য বিচার চেয়ে আওয়াজ তুলেছেন শ্বেতা। #জাস্টিসফরসুশান্ত-এর লড়াইকে আরও জোরালো করতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছে গিয়েছেন সকলের কাছে। এ বার সুশান্তের জন্য বিচারের সঙ্গেই তাঁর স্মৃতিকে বাঁচিয়ে রাখার লড়াইও করে চলেছেন তিনি।

আরও পড়ুন: শ্বশুরমশাইকে পছন্দ হওয়ায় বিয়েতে সম্মতি, বব বিশ্বসরূপী শাশ্বতকে দেখে ভয় পেয়েছিলেন স্ত্রী-ও

Advertisement

৩০ লক্ষ অনুগামী, আনন্দে জল খাওয়ালেন ‘মির্জাপুর’-এর কালীন ভাইয়া​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন