শুধু মাত্র সারার জন্য ব্যাঙ্কক ট্রিপে এই কাজ করেছিলেন সুশান্ত!

বেশ কিছু দিন ধরেই চর্চায় সুশান্ত সিংহ রাজপুত এবং সারা আলি খানের ব্যাঙ্কক ট্রিপ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২০ ১৪:৩৫
Share:

সারা-সুশান্ত।

বেশ কিছু দিন ধরেই চর্চায় সুশান্ত সিংহ রাজপুত এবং সারা আলি খানের ব্যাঙ্কক ট্রিপ। সুশান্তের সেই ট্রিপ নিয়ে কিছু দিন আগেই সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন সুশান্তের বন্ধু সাবির আহমেদ। সাবিরই জানিয়েছেন, ২০১৮-এর শেষে ওই ট্রিপে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে ছিলেন তাঁর তৎকালীন প্রেমিকা সারা আলি খানও।

Advertisement

বিশেষ সূত্র থেকে জানান যাচ্ছে, শুধুমাত্র সারার জন্যই নাকি ওই বিলাসবহুল ট্রিপে একটি চার্টাড প্লেন বুক করেছিলেন সুশান্ত। সারা চেয়েছিলেন, তাঁদের এই ট্রিপের কথা গোপনীয় রাখতে। আর সারাকে খুশি করতেই নাকি পয়সার তোয়াক্কা করেননি সুশান্ত। খরচ করেছেন দেদারহস্তে।

এর আগে রিয়া জানিয়েছিলেন, ওই ট্রিপে নাকি সুশান্ত আনুমানিক ৭০ লক্ষ টাকা খরচ করেছিলেন। যদিও রিয়া বলেছিলেন সেটি ‘বয়েজ ট্রিপ’ ছিল সুশান্ত এবং তাঁর পুরুষ বন্ধুরা গিয়েছিলেন। যদিও সুশান্তের সহযোগী এবং ঘনিষ্ঠ বন্ধু সাবির সংবাদমাধ্যমের কাছে কিছু দিন আগেই সারার যাওয়ার কথা জানান। তিনি বলেন, সুশান্ত-সারা ছাড়াও ওই ট্রিপে ছিলেন কুশাল জাভেরি, সিদ্ধার্থ গুপ্ত, আব্বাস, মুস্তাক এনবং সাবির নিজে। সাবিরের দাবি,ব্যাঙ্কক পৌঁছে প্রথম দিন সবাই মিলে বিচে ঘুরলেও এর পরে কার্যত নিজেদের হোটেলবন্দি করে নেন সারা ও সুশান্ত। কেন? লোক জানাজানির ভয়? তা অবশ্য জানাননি সাবির। বিশেষ সূত্র থেকে এ-ও জানা যাচ্ছে ট্রিপের মেয়াদ শেষ হওয়ার আগেই ব্যঙ্ককে সুনামি সতর্কতা জারি হওয়ায় দেশে ফিরে আসেন সারা-সুশান্ত। বিমানবন্দরে সারাকে নিতে আসেন সুশান্তের বন্ধু স্যামুয়েল।

Advertisement

আরও পড়ুন- সুশান্তকে ওষুধ দিতেন প্রিয়ঙ্কাও! চাঞ্চল্যকর চ্যাট প্রকাশ্যে

এর আগে সারা-সুশান্তের প্রেম নিয়ে মুখ খুলেছিলেন স্যামুয়েলও। সুশান্তকে খুব কাছ থেকে দেখেছেন স্যামুয়েল। তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন, 'কেদারনাথ' ছবির সময়েই নাকি সারা-সুশান্ত একে অন্যের প্রেম হাবুডুবু খাচ্ছিলেন। তিনি বলেছিলেন, “সারা শুধু সুশান্ত নয়, সুশান্তের পরিবার, বন্ধু, এমনকি তাঁর স্টাফেদের প্রতিও শ্রদ্ধাশীল ছিল সারা।আমি অবাক হয়েছি সারা যখন এই সম্পর্ক ভেঙে চলে আসে। আমার মনে হয় বলিউড মাফিয়ারাই সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙতে বাধ্য করেছিল সারাকে।”

আরও পড়ুন- রিয়াকে টানা জেরা, প্রশ্নের মুখে কুপার হাসপাতাল কর্তৃপক্ষ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন