অঙ্কিতার সাড়ে চার কোটি টাকার ফ্ল্যাটের ইএমআই দিতেন সুশান্ত!

সুশান্ত-কাণ্ডে আবারও নতুন মোড়। প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। মৃত্যুর আগে পর্যন্তও অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই মেটাতেন সুশান্ত, জানা যাচ্ছে এমনটাই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২০ ২২:২৭
Share:

বাঁ দিকে সুশান্ত-অঙ্কিতা ও ডান দিকে সুশান্তের মৃত্যুর এক মাস পর প্রদীপ জ্বালিয়ে তাঁকে স্মরণ করেছিলেন অঙ্কিতা।

সুশান্ত-কাণ্ডে আবারও নতুন মোড়। প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। মৃত্যুর আগে পর্যন্তও অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই মেটাতেন সুশান্ত, জানা যাচ্ছে এমনটাই।

Advertisement

ইডি সূত্রে আগেই জানা গিয়েছিল, সুশান্তের তিনটি অ্যাকাউন্টের মধ্যে একটি থেকে প্রতি মাসে একটি ফ্ল্যাটের জন্য ইএমআই টাকা কাটে ব্যাঙ্ক। এ-ও জানা গিয়েছিল ওই ফ্ল্যাটে নাকি বর্তমানে সুশান্তের প্রাক্তন বান্ধবী থাকেন। মুম্বইয়ের মালাড অঞ্চলে অবস্থিত ফ্ল্যাটটি।

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার ফ্ল্যাটটিও মালাড অঞ্চলেই। ইডি-র তরফে সুশান্তের প্রাক্তন বান্ধবীর নাম করা না হলেও নেওয়া হলেও ‘ইন্ডিয়া টুডে’র একটি এক্সক্লুসিভ রিপোর্টে দাবি করা হয়েছে, বিচ্ছেদের পরেও নাকি অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিয়ে যেতেন সুশান্ত। ইডি সূত্রে জানা গিয়েছে, রিয়া চক্রবর্তীও জানতেন গোটা বিষয়টি। রিয়া জেরায় বলেছেন, মাসে মাসে ধারের টাকা শোধ করলেও অঙ্কিতাকে কোনও দিন ফ্ল্যাট থেকে বেরিয়ে যেতে বলেননি সুশান্ত।

Advertisement

আরও পড়ুন- ‘দেখেছি ভাইয়া যন্ত্রণায় কাতরাচ্ছেন, আর রিয়া ম্যাডাম পার্টি করছেন’, বলছেন সুশান্তের প্রাক্তন চালক

বিশেষ সূত্রে জানা যাচ্ছে, বেশ কয়েক বছর আগে ফ্ল্যাটটি কেনা হয়েছিল। যদিও প্রতি মাসে ফ্ল্যাটটির জন্য কত টাকা দিতেন সুশান্ত তা এখনও জানা যায়নি। এ-ও জানা গিয়েছে, রিয়ার পাশাপাশি অঙ্কিতাকেও ডেকে পাঠাতে পারে ইডি।

এ দিকে সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত চেয়ে কঙ্গনা, সুশান্তের পরিবারের পাশাপাশি সরব হয়েছেন অঙ্কিতাও। সরব হয়েছেন বরুণ ধওয়ন, কীর্তি শ্যানন সহ বলিউডের একাংশ। শুক্রবার সুশান্তের বেশ কিছু কর্মচারীকে ডেকে পাঠিয়েছে ইডি। সুশান্ত-কাণ্ডে মুম্বই পুলিশের কাছে প্রত্যক্ষদর্শীদের বয়ানের রেকর্ড চেয়ে পাঠিয়েছে তাড়া এ ছাড়াও সুশান্তের সবিস্তার কলরেকর্ডও যত দ্রুত সম্ভব তাদের কাছে পাঠানোর অনুরোধ করেছে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন