Sushant Singh Rajput

Sushant-Ankita: সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগের দিন নেটমাধ্যমে ফিরলেন অঙ্কিতা, সঙ্গী প্রেমিক ভিকি

সুশান্ত সিংহ রাজপুতের জন্য বাড়িতে যজ্ঞ করলেন অঙ্কিতা লোখান্ডে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ১১:৪০
Share:

সুশান্ত সিংহ রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে।

ইনস্টাগ্রাম থেকে দিন কয়েকের বিরতি নিয়ে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুবার্ষিকীর আগের দিন নেটমাধ্যমে ফিরলেন অঙ্কিতা লোখান্ডে। ফিরলেন বর্তমান প্রেমিক ভিকি জৈনকে সঙ্গে নিয়ে। বৃষ্টিভেজা রবিবারে সমুদ্র তীরে হাতে হাত রেখে হাঁটতেও দেখা গিয়েছে ২ জনকে। অঙ্কিতার ভাগ করে নেওয়া ছবি বলছে, তেমনই একটি মুহূর্ত ইনস্টাগ্রামে তুলে ধরেছেন তিনি। ছবি সম্পর্কে অভিনেত্রীর মন্তব্য, ‘মানানসই জুটি।’ জুটিকে এক সঙ্গে দেখে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। পাশাপাশি, কটাক্ষ করতেও ছাড়েননি বহু জন। বেশির ভাগের দাবি, ভিকি নয়, সুশান্তের সঙ্গে বেশি মানাত অঙ্কিতাকে।

Advertisement

একাধিক নেটাগরিক বিস্মিত, এক বছরের মধ্যে কী করে সুশান্তের ছবির বদলে অঙ্কিতার নেটমাধ্যমে জায়গা করে নিয়েছেন তাঁর নতুন প্রেমিক ভিকি! অনেকের প্রশ্ন, কী করে প্রাক্তন প্রেমিকের মৃত্যুর আগের দিন অঙ্কিতা নেটমাধ্যমে ফিরলেন বর্তমান প্রেমিককে সঙ্গে নিয়ে? সেই ক্ষোভে জনৈকের দাবি, ‘ফের সুশান্তকে সামনে রেখে নেটমাধ্যমে সহানুভূতি কুড়োতে ফিরেছেন অঙ্কিতা’। ভিকির সঙ্গে তোলা ছবির পাশাপাশি অঙ্কিতা সমুদ্রপাড়ে বিশেষ ভঙ্গিতে তোলা ছবিও ভাগ করে নিয়েছেন। এ ছাড়াও অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি বলছে, এই দিন তাঁর বাড়িতে যজ্ঞও হয়েছে। অনেকেরই দাবি, সুশান্ত সিংহ রাজপুতের আত্মার শান্তি কামনা করেই এই যজ্ঞের আয়োজন করেন অঙ্কিতা। যেমনটা করেছিলেন অভিনেতার মৃত্যুর পরে।

২০২০-র ১৪ জুন। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর খবর সংবাদ এবং নেটমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়তেই থমকে গিয়েছিল দেশ। তরুণ অভিনেতার এই আচমকা চলে যাওয়া মেনে নিতে পারেননি কেউই। বলিউড সংবাদমাধ্যমের কাছ থেকেই অঙ্কিতা প্রথম জেনেছিলেন, তাঁর আর সুশান্তের ‘পবিত্র রিস্তা’ শেষ! খবর শুনে হতবাক অভিনেত্রী সে দিন একটাই শব্দ উচ্চারণ করেছিলেন, ‘হোয়াট’। এর পরেই তাঁকে উদ্দেশ্য করে কটূক্তির বানভাসি নেটমাধ্যমে। তিনি সুশান্তকে ব্যবহার করে ছেড়ে দিয়েছেন, এমন অভিযোগও আরোপিত হয়েছিল অঙ্কিতার বিরুদ্ধে। সেই সময়ও তিনি নেটমাধ্যম থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন