Sushmita Sen

এই ছবির পর নেটাগরিকদের প্রশ্ন, কবে রহমানকে বিয়ে করছেন সুস্মিতা?

সুস্মিতা বয়ফেন্ডের সঙ্গে ‘কাপল ওয়ার্কআউট’-এ একে অন্যের শরীর মিলিয়ে দিয়েছিলেন কিছু দিন আগে। তাই নিয়ে নেটাগরিকদের জল্পনা ছিল তুঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২০ ১২:০৬
Share:

বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে সুস্মিতার এই ছবি সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বেশ কয়েকদিন আগে লকডাউন পিরিয়ডে বয়ফ্রেন্ড রহমান সলের সঙ্গে অন্তরঙ্গ ওয়ার্কআউটে মেতে উঠেছিলেন সুস্মিতা সেন! এ বার ইন্সটাগ্রামে সপরিবারে লাইভে এলেন সুস্মিতা, রহমান আর তাঁর মেয়ে আলিশা আর রেনি। সুস্মিতা সহাস্যে বলেন, “লকডাউনের সময় দেখছি রহমানের পদবি পরিবর্তন করে ফেলেছে মানুষ। সল (shawl) ভেবে এখন লেখা হচ্ছে ‘স্কার্ফ’!” সুস্মিতা বয়ফেন্ড্রের পদবী নিয়ে ঠাট্টা করলে রহমান লাইভে খানিক রেগে গিয়ে বলেন, “আমার পদবী নিয়ে ঠাট্টা করো না”।

Advertisement

সুস্মিতা বয়ফেন্ডের সঙ্গে ‘কাপল ওয়ার্কআউট’-এ একে অন্যের শরীর মিলিয়ে দিয়েছিলেন কিছু দিন আগে। তাই নিয়ে নেটাগরিকদের জল্পনা ছিল তুঙ্গে।এই ছবি দেখে তারা এতটাই উত্তেজিত যে সুস্মিতার লাইভে তাঁর ভক্তরা বারবার প্রশ্ন করতে থাকে সুস্মিতা কবে রহমানকে বিয়ে করবেন? সুস্মিতা লাইভে প্রশ্নটা রহমানকে ঘুরিয়ে করলে বিয়ের প্রসঙ্গে কোনও মন্তব্য না করে রহমান বলেন, ‘লকডাউনের সময় আমি একটা বিষয় মিস করছি। সেটা কাজ। কাজ ছাড়া বাঁচা যায় না। আমি কাজে ফিরতে চাই’।

আরও পড়ুন: তারকাদের চেয়ে অভিনেতাদের সঙ্গে কাজ করা বেশি পছন্দের​

Advertisement

আরও পড়ুন: সলমনের বিপরীতে কেরিয়ারের প্রথম ছবিতে অভিনয় করেও বলিউড থেকে হারিয়ে যান এই পাঁচ নায়িকা​

ইনস্টাগ্রাম লাইভে সুস্মিতা-রহমান। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ওয়ার্কআউটের ছবি দিয়ে সুস্মিতা তাঁর ভক্তদের ফিটনেস আর ভালবাসা দিয়ে উজ্জীবিত করার চেষ্টা করেছেন। তবে এই পদ্ধতি নতুন কিছু নয়, কখনও দুর্দান্ত সব ওয়ার্কআউটের ভিডিয়ো আবার কখনও স্কুবাই ডাইভের ভিডিয়ো শেয়ার করে সুস্মিতা বরাবর ভক্তদের ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে জীবনকে দেখাতে চেয়েছেন। এই কাজে তাঁর সঙ্গী ১৬ বছরের ছোট বয়ফ্রেন্ডও বরাবর তাঁকে সমর্থন করেছেন।এ বার লাইভ এসে ভক্তদের মাতিয়ে রাখলান সুস্মিতা আর রহমান। পুরো পরিবার বাংলা গান দিয়ে লাইভ শেষ করেন। কিন্তু সুস্মিতা কবে বিয়ে করছেন রহমানকে? প্রশ্নের উত্তর পাওয়া গেল না লকডাউনেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন