Entertainment News

ঐশ্বর্যার সঙ্গে আপনার ঠাণ্ডা লড়াই রয়েছে? সুস্মিতা বললেন…

১৯৯৪। ঐশ্বর্যা এবং সুস্মিতা— দু’জনের জীবনেরই খুব গুরুত্বপূর্ণ ছিল। সে বছরই মিস ইউনিভার্সের মুকুট পেয়েছিলেন সুস্মিতা। অন্যদিকে ঐশ্বর্যা ছিনিয়ে নিয়েছিলেন মিস ওয়ার্ল্ডের খেতাব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০১৯ ২০:০৫
Share:

ঐশ্বর্যা এবং সুস্মিতা।

সুস্মিতা সেন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। দু’জনেই বিশ্বের দরবারে দেশের মুখ উজ্জ্বল করেছেন। বলিউডে অভিনেত্রী হিসেবে কেরিয়ার গড়েছেন। কিন্তু প্রথম থেকেই নাকি এই দুই তারকার মধ্যে ঠাণ্ডা লড়াই ছিল!

Advertisement

১৯৯৪। ঐশ্বর্যা এবং সুস্মিতা— দু’জনের জীবনেরই খুব গুরুত্বপূর্ণ ছিল। সে বছরই মিস ইউনিভার্সের মুকুট পেয়েছিলেন সুস্মিতা। অন্যদিকে ঐশ্বর্যা ছিনিয়ে নিয়েছিলেন মিস ওয়ার্ল্ডের খেতাব। মডেলিং দুনিয়াতেও এই দুই সুন্দরী একে অপরকে নাকি টেক্কা দেওয়ার চেষ্টা করতেন। এ সব জল্পনা কতটা সত্যি?

সম্প্রতি এক সাক্ষাত্কারে সুস্মিতাকে এ প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমার সঙ্গে ঐশ্বর্যার সম্পর্ক তো ভালই। অনেকের ধারণা ওর সঙ্গে ঠাণ্ডা ল়ডাই রয়েছে। কিন্তু সেটা ঠিক নয়।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

কিন্তু ঐশ্বর্যাকে বন্ধু ভাবেন সুস্মিতা? সরাসরি এ প্রশ্নের জবাব না দিয়ে নায়িকা জানিয়েছেন, বন্ধুত্ব হওয়ার জন্য একে অপরের সঙ্গে সময় কাটানো দরকার। সেটা তো হয়নি।

আরও পড়ুন, ‘বেশ করেছে সংসদের সামনে ছবি তুলেছে’, মিমি-নুসরতকে সমর্থন স্বস্তিকার

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন