Entertainment News

বিয়ে করছেন সুস্মিতা সেন?

সুস্মিতার বয়স এখন ৪২। আর রোহমানের ২৭। বলি সূত্রের খবর, ইতিমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন রোহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৮ ১৩:২২
Share:

সুস্মিতা সেন।

প্রেম করছেন বলি অভিনেত্রী সুস্মিতা সেন। ২৭ বছরের মডেল রোহমান শাল তাঁর প্রেমিক। না! এ খবর নতুন নয়। রোহমানের সঙ্গে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা স্বয়ং। নতুন খবর হল, রোহমানের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা।

Advertisement

সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু সাংবাদিকদের বলেন, ‘‘গত দু’মাস ধরে সুস্মিতা এবং রোহমান ডেট করছে। একটা ফ্যাশন শো-এ ওদের দেখা হয়। তার পর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। এ বার ওরা বিয়ের প্ল্যান করছে। নিজেদের মধ্যে এ নিয়ে বহু আলোচনা চলছে ওদের। হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা…।”

সুস্মিতার বয়স এখন ৪২। আর রোহমানের ২৭। বলি সূত্রের খবর, ইতিমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন রোহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। তার পরই রিলেশনশিপের খবর প্রকাশ্যে শেয়ার করেছেন নায়িকা। ইদানীং সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভাল সময় কাটাচ্ছেন রোহমান।

Advertisement

আরও পড়ুন, ১৫ বছরের ছোট এই মডেল কি সুস্মিতার নতুন বয়ফ্রেন্ড?

রোহমান মুম্বইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোহমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। সব কিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো গাঁটছড়া বাঁধবেন এই জুটি।

আরও পড়ুন, ছেঁড়া জিন্স পরে বিপদে দেব! দেখুন কী হল…

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুডা, বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। সে কারণেই তাঁদের বিয়ের জল্পনা বাড়ছে বলি মহলে।

#duggadugga ❤️

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন