Entertainment News

এই একটি শর্তে বলিউডে কামব্যাক করতে চান সুস্মিতা!

অসংখ্য ছবিতে রূপ-গ্ল্যামার এবং অভিনয় দক্ষতায় নজর কেড়েছেন অভিনেত্রী। সুস্মিতার হাসির ফ্যানও কম নয়। অনেকে বলেন, হাসিটাই নাকি সুস্মিতার ‘ইউএসপি’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৮ ১৫:২৬
Share:

সুস্মিতা সেন। ছবি: সুস্মিতার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

আপনি কি সুস্মিতা সেনের ভক্ত? তাহলে এই খবরটি আপনারই জন্য!

Advertisement

বলিউডের ফেভারিট নায়িকাদের মধ্যে অন্যতম সুস্মিতা সেন। তাঁর ভার্সেটাইল অভিনয় সুস্মিতাকে আলাদা জায়গা তৈরি করে দিয়েছে ইন্ডাস্ট্রিতে।

‘ম্যায় হুঁ না’ ছবিতে সুন্দরী শিক্ষিকার চরিত্র থেকে, ‘সময়’ ছবির এসিপি মালবিকা চৌহান। অসংখ্য ছবিতে রূপ-গ্ল্যামার এবং অভিনয় দক্ষতায় নজর কেড়েছেন অভিনেত্রী। সুস্মিতার হাসির ফ্যানও কম নয়। অনেকে বলেন, হাসিটাই নাকি সুস্মিতার ‘ইউএসপি’।

Advertisement

কেমন হবে যদি, শ্রীদেবী-মাধুরী-রবিনাদের মতো সুস্মিতাও কামব্যাক করেন বলিউডে? হ্যাঁ, ঠিকই ধরেছেন। ইন্ডাস্ট্রির লেটেস্ট গুঞ্জন কিন্তু এমনটাই।

‘ম্যায় হুঁ না’ ছবির একটি দৃশ্যে সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

প্রায় আট বছর ধরে ছবি করছেন না প্রাক্তন মিস ইউনিভার্স। ২০১০ সালে শেষ করেছিলেন ‘নো প্রবলেম’। ইন্ডিয়াটুডে’র খবর অনুযায়ী, ফের রূপোলি পর্দায় ফিরছেন সুস্মিতা। নায়িকা নিজেই নাকি এ কথা জানিয়েছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েই নাকি বলিউডে কামব্যাক করার কথা স্বীকার করেছেন অভিনেত্রী। জানিয়েছেন, শেষ দেড় বছর ধরে বিভিন্ন স্ক্রিপ্ট নিয়ে ঘাঁটাঘাঁটি শুরু করে দিয়েছেন তিনি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

তবে ছবিতে ফেরার জন্য একটি শর্ত রেখেছেন সুস্মিতা। তিনি বলেছেন, ‘‘আমার মনে হয় ছবির জন্য জীবনের ছ’টা মাস দিতে পারব আমি। কিন্তু আমি তৈরি মানেই এই নয় যে, পারফেক্ট স্ক্রিপ্টও তৈরি রয়েছে আমার জন্য।”

আরও পড়ুন, জুতো ছোড়া হল এই ‘বাহুবলী’ অভিনেত্রীকে!

আরও পড়ুন, পরিণীতির এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কেন জানেন?

সুস্মিতা আরও জানিয়েছেন, ছবির মাধ্যমে ভক্তদের সঙ্গে জুড়ে থাকতে চান তিনি। তবে ভাল স্ক্রিপ্ট না পেলে ছবিতে ফিরবেন না। তখন অন্য কোনও মাধ্যম বেছে নেবেন ফ্যানেদের কাছাকাছি থাকার জন্য।

বলিউডের পরিচালক-প্রযোজকরা সুস্মিতার এই শর্ত শুনছেন তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন