Arya 3

হার্ট অ্যাটাকের পর এই প্রথম শুটিং, রোগশয্যা ছেড়ে নববর্ষেই সেটে সুস্মিতা !

গত মাসে সুস্মিতা সেনের হার্ট অ্যাটাকের পর ‘আরিয়া’ সিরিজ়ের সিজ়ন ৩-এর কাজ থমকে গিয়েছিল। জয়পুরে শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন সুস্মিতা। ঘটনার দু’দিন পর সুস্মিতা নিজেই পোস্ট দেন সমাজমাধ্যমে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৭:৪২
Share:

কাজে ফিরলেন সুস্মিতা। — ফাইল চিত্র।

নববর্ষের রোদ ঝলমলে সকালে জয়পুরে পৌঁছে গেলেন সুস্মিতা সেন। হার্ট অ্যাটাকের পর এই প্রথম তাঁকে দেখা গেল। ফিরছেন ‘আরিয়া’র সেটে। গাড়িতে বসে ভিডিয়ো করে সুখবর দিলেন অভিনেত্রী। বললেন, “সবাইকে খুব মিস্‌ করেছি এত দিন। শরীর সারিয়ে অনেকটা সময় লাগল ফিরতে। অনেক রকম ব্যায়াম, বিধিনিষেধ — যা হয় আর কি! কিন্তু আর তোমাদের হতাশ করব না, জানি তোমরা ‘আরিয়া’র জন্য অপেক্ষা করছ। যেখানে শেষ করেছিলাম, সেখান থেকে আবার শুরু করব।”

Advertisement

গত মাসে সুস্মিতা সেনের হার্ট অ্যাটাকের পর ‘আরিয়া’ সিরিজ়ের সিজ়ন ৩-এর কাজ থমকে গিয়েছিল। আচমকাই এসেছিল খবর। জয়পুরে শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন সুস্মিতা। ঘটনার দু’দিন পর অর্থাৎ ২ মার্চ সুস্মিতা নিজেই প্রথম পোস্ট দেন সমাজমাধ্যমে। জানান, অস্ত্রোপচারের পর তিনি সুস্থ হয়েছেন। বিশ্রামে থাকবেন কিছু দিন। আশঙ্কার কারণ নেই বলে আশ্বস্ত করেন অনুরাগীদের। যদিও ৯৫ শতাংশ ব্লকেজ পাওয়া গিয়েছিল অভিনেত্রীর হৃদ্‌যন্ত্রে, যা নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন সহকর্মীরা।

সহ-অভিনেতা বিকাশ কুমারের কথায়, “সিজ়ন ৩-এর অনেকখানি শুটিং হয়ে গিয়েছে। খুচখাচ কিছু দৃশ্য বাকি আছে, যেগুলোর জন্য জয়পুর যেতে হবে। আমরা গিয়েছিলাম, কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে সুস্মিতা অসুস্থ হয়ে পড়ল। আমরা শুরুতে জানতে পারিনি। তবে দু’দিন পরে জানতে পারি, যখন সে গোটা বিশ্বকে জানিয়ে দিয়েছে।”

Advertisement

বিকাশ আরও বলেন, “একেবারে শুরুতে সুস্মিতা নিজেও বুঝতে পারেনি, ওর ঠিক কী হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতালে গিয়ে ব্যাপারটা বুঝেছে। তার পর যখন জানানোর সুযোগ পেয়েছে, জানিয়েছে। আমরা তখন জয়পুরে সবে এক দিনের শুটিং শেষ করেছি। আর একটু বাকি ছিল, কিন্তু স্বাভাবিক ভাবেই শুটিং বন্ধ হয়ে যায়। আবার যেতে হবে।”

শেষমেশ সুস্মিতা ফিরলেন সেটে। অসমাপ্ত শুটিং শেষ করবেন বলে তিনিও ব্যস্ত হয়ে উঠেছেন রোগশয্যা ছেড়ে।

বঙ্গতনয়া সুস্মিতা জানেন, তাঁর অনুরাগীদের মধ্যে অর্ধেক বাঙালি। শুধু তাঁদের নয়, সকলের উদ্দেশে বললেন, “শুভ নববর্ষ! সকলকে নতুন শুরুয়াত এবং অনন্ত সম্ভাবনার পথে শুভেচ্ছা জানাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন