Entertainment News

সুজান-মেহেরের প্রকাশ্যে ঝগড়ার কারণ কি অর্জুন?

হৃতিক রোশন আর সুজান খানের ডিভোর্সের কারণ নিয়ে বহু জল্পনা রয়েছে বি-টা‌উনে। বছর তিনেক হল বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের। কেউ বলেন, কঙ্গনার সঙ্গে হৃতিকের সম্পর্কই ডিভোর্সের কারণ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৭ ১৪:৫৭
Share:

হৃতিক রোশন আর সুজান খানের ডিভোর্সের কারণ নিয়ে বহু জল্পনা রয়েছে বি-টা‌উনে। বছর তিনেক হল বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের। কেউ বলেন, কঙ্গনার সঙ্গে হৃতিকের সম্পর্কই ডিভোর্সের কারণ। আবার কেউ বা বলেন, বলিউডের অন্য এক অভিনেতার সঙ্গে সুজানের ঘনিষ্ঠতা নাকি মেনে নিতে পারেননি হৃতিক। শোনা যায়, সুজানের সেই বিশেষ বন্ধু অভিনেতা অর্জুন রামপাল। অর্জুনের স্ত্রী মেহেরের সঙ্গেও এত দিন সুজানের সম্পর্ক ভালই ছিল। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে তাঁদের ঝগড়া যেন অনেক প্রশ্নের উত্তর সামনে এনে দিল।

Advertisement

আরও পড়ুন, ব্যক্তিগত জীবনেও ‘অসমাপ্ত’ সম্পর্ক রয়েছে, রয়েছে খারাপ লাগাও

সূত্রের খবর, গত ৩ মার্চ মুম্বইতে ফারদিন খানের পার্টিতে নাকি প্রকাশ্য ঝামেলায় জড়িয়ে পড়েন সুজান ও মেহের। ডিজাইনার সুরিলি গোয়েল তাঁদের ঝগড়া থামাতেও যান। কিন্তু সুরিলির কথাকে কেউ পাত্তা দেননি। কিছু ক্ষণের মধ্যেই পার্টি ছেড়ে বেরিয়ে যান মেহের। যদিও কী নিয়ে তাঁদের মধ্যে ঝামেলা হয়েছে, তা জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন, ‘বাবা সুরাসক্ত ছিল, তাই নেশা করাটা কোনও দিন খারাপ মনে হয়নি’

বি-টাউনের খবর, ঘনিষ্ঠ মহলে নাকি অর্জুন জানিয়েছেন, এর কোনও দরকার ছিল না। প্রকাশ্যে যা ঘটেছে তা খুব খারাপ হল। কিন্তু গোটা ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়াই দেননি হৃতিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন