Entertainment News

লক্ষ্যপূরণের জন্য মেয়েদের নির্লজ্জও হতে হবে, বলছেন স্বরা

সম্প্রতি ‘আনারকলি অফ আরহা’ ছবিতে স্বরার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এক গ্রামীণ নর্তকীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। কখনও রাজনীতিতে, কখনও অপরাধে জড়িয়ে পড়া সেই মেয়েটি এমন গান গাইত যার দ্বৈত অর্থ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৭ ১৪:৪২
Share:

র‌্যাম্পে স্বরা। ছবি: এএফপি।

অভিনয় দক্ষতায় নিজেকে আগেই প্রমাণ করেছেন স্বরা ভাস্কর। কিন্তু তার পাশাপাশি সমাজ সম্পর্কেও যে তিনি সচেতন তার প্রমাণ মিলল এ বার। ভারতীয় সমাজে মেয়েরা এখনও পিছিয়ে পড়া বলেই মনে করেন নায়িকা।

Advertisement

সম্প্রতি এক অ্যাওয়ার্ড ফাংশনে স্বরা বলেন, ‘‘সত্যের পক্ষে দাঁড়ানোর জন্য কখনও কখনও মেয়েদের রাগ দেখানো উচিত। আমাদের চারপাশে প্রতিনিয়ত ঘটে চলা অনেক ঘটনাই ঠিক নয়। সজোরে, লজ্জাকে ভুলে সে সব ঘটনার প্রতিবাদ করতে হবে। নিজের লক্ষ্যপূরণের জন্য মেয়েদের এমনটাই করা উচিত।’’

আরও পড়ুন, ‘ঢিনচ্যাক পূজা’র ‘স্কুটার’ দেখেছেন?

Advertisement

সম্প্রতি ‘আনারকলি অফ আরহা’ ছবিতে স্বরার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এক গ্রামীণ নর্তকীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। কখনও রাজনীতিতে, কখনও অপরাধে জড়িয়ে পড়া সেই মেয়েটি এমন গান গাইত যার দ্বৈত অর্থ। এ ছাড়াও ‘রাঞ্ধনা’, ‘নীল বাট্টে সান্নাটা’ ছবিতে স্বরার অভিনয় প্রশংসিত হয়েছে। অভিনয়ের পাশাপাশি সামাজিক বিভিন্ন ইস্যুতেও যে এ বার স্বরা মুখ খুলবেন এ যেন তারই ইঙ্গিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন