Hollywood

সলমনের ‘সুলতান’-এ মুগ্ধ সিলভেস্টার স্ট্যালোন

এ বছর ৬ জুলাই মুক্তির পর একের পর এক অনেক রেকর্ড গড়েছে সলমন খানের ‘সুলতান’। প্রায় ৬০০ কোটির ব্যবসা করেছে যশরাজ ব্যানারের এই ছবিটি। ভারতীয় বা হলিউডি ছবিগুলির মধ্যে সব থেকে বেশি অ্যাডভান্স বুকিং হয়েছে ‘সুলতান’ দেখার জন্য। সেই ‘সুলতান’-এর গল্প শুনে মুগ্ধ হয়ে গেলেন হলিউড সুপারস্টার সিলভেস্টার স্ট্যালোন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৬ ১৫:৩৫
Share:

এ বছর ৬ জুলাই মুক্তির পর একের পর এক অনেক রেকর্ড গড়েছে সলমন খানের ‘সুলতান’। প্রায় ৬০০ কোটির ব্যবসা করেছে যশরাজ ব্যানারের এই ছবিটি। ভারতীয় বা হলিউডি ছবিগুলির মধ্যে সব থেকে বেশি অ্যাডভান্স বুকিং হয়েছে ‘সুলতান’ দেখার জন্য। সেই ‘সুলতান’-এর গল্প শুনে মুগ্ধ হয়ে গেলেন হলিউড সুপারস্টার সিলভেস্টার স্ট্যালোন। এ খবর জানিয়েছেন খোদ ছবির পরিচালক আলি আব্বাস জাফর। পিটিআই-কে দেওয়া একটি সাক্ষাত্কারে তিনি বলেছেন, “পরের ছবির কাজ নিয়ে লস অ্যাঞ্জেলেস গিয়েছিলাম, সেখানেই স্ট্যালোনের সঙ্গে দেখা করি। আমি অল্প সময় চেয়েছিলাম। উনি সময় নিয়ে আমার কাছে সুলতানের কাহিনি শোনেন।”

Advertisement

‘সুলতান’-এর গল্প শুনে কী বললেন স্ট্যালোন? আলি জানিয়েছেন, স্ট্যালোন এমন একটা গল্প নিয়ে আমেরিকাতে ছবি করার আগ্রহ দেখিয়েছেন। কারণ, এটা এমন একজন মানুষের গল্প, যে সবকিছু হারিয়েও ঘুরে দাঁড়ানোর মরিয়া চেষ্টা করে চলেছে।

মুক্তির পর থেকে অনেক রেকর্ড-ই করেছে ‘সুলতান’। এ বার হলিউড সুপারস্টার সিলভেস্টার স্ট্যালোনের বাহবা ‘সুলতান’-এর মুকুটে নতুন পালকের সংযোজন করল বলে মনে করছেন বলিউডের অনেক ফিল্ম সমালোচক।

Advertisement

আরও পড়ুন...
অভিনব কায়দায় মুক্তি পাচ্ছে ‘রইস’-এর ট্রেলার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন