Taapsee Pannu

বয়ফ্রেন্ডের কথা বাড়িতে লুকোতে যাব কেন! অকপট তাপসী

বাবা-মা জানেন? তাপসীর সোজাসাপ্টা উত্তর, “শুধু শুধু বাবা-মা’কে লুকোতে যাব কেন? আমার কাছে পরিবারকে জানাটা খুবই গুরুত্বপূর্ণ।”

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২০ ১৯:৫৭
Share:

তাপসী পান্নু।

11tapsee

Advertisement

প্রেম করছেন তাপসী পান্নু। অবশেষে স্বীকার করেই নিলেন অভিনেত্রী। আকাশে-বাতাসে ভেসে বেড়ানো গুঞ্জন অবশেষে সত্যি হল। এক সাক্ষাৎকারে অকপট তিনি। এত দিন পাপারাৎজির চোখে পট্টি পরিয়ে কখনও রেস্তরাঁ ডেট, আবার কখনও বা বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে বিদেশে পাড়ি, কিন্তু পাপারাৎজির সামনে তাপসী ছিলেন ‘স্পিকটি নট’। অবশেষে মুখ খুললেন সেই তিনিই।

তাপসীর কথায়: “কারও কাছে থেকেই লুকোতে চাইনি। গর্বের সঙ্গে জানাচ্ছি আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন। কিন্তু সব সময় তা নিয়েই হেডলাইন হবে তা আমি কখনও চাইনা। শুধুমাত্র হেডলাইনের জন্য এ বিষয়ে আমি কথা বলব এমনটা তো হতে পারে না। অভিনেতা হিসেবে নিজেকে তিল তিল করে গড়ে তুলেছি আমি। লোকে আমায় অভিনয়ের জন্যই চিনেছে। তাকে তো এ ভাবে বিসর্জন দিয়ে দিতে পারিনা আমি।”

Advertisement

বাবা-মা জানেন? তাপসীর সোজাসাপ্টা উত্তর, “শুধু শুধু বাবা-মা’কে লুকোতে যাব কেন? আমার কাছে পরিবারকে জানাটা খুবই গুরুত্বপূর্ণ।”

মেয়ের সিদ্ধান্তে খুশি তাঁর মা-ও। মুচকি হেসে তাঁর বক্তব্য, “আমি ওকে বিশ্বাস করি। ও যাকেই পছন্দ করুক না কেন, আমি ওকে সমর্থন করব।” তবে এর আগের সম্পর্কগুলো কিন্তু মায়ের কাছে থেকে পুরোপুরি লুকিয়ে গিয়েছিলেন তাপসী। কেন? তাপসীর উত্তর: “আমি নিজে নিশ্চিত না হওয়া পর্যন্ত বাড়িতে কিছু জানাতে চাইনি। অবশেষে হয়েছি। তাই বাড়িতে জানিয়েছি।”

আরও পড়ুন- রাজকে এত খুশি হতে আগে কখনও দেখিনি: শুভশ্রী

সম্পর্কে রয়েছেন মেনেছেন ঠিকই। কিন্তু প্রতি বারের মতো এ বারেও নিজেই ভালবাসার মানুষের নাম অতি সন্তর্পণে এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। তবে তাঁর প্রেমিক যে কে বলিপাড়ায় তা কারওরই প্রায় অজানা নয়। তিনি অলিম্পিকে রুপোর পদকপ্রাপ্ত ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বো।

বিয়ের ব্যাপারে এখনই কিছু ভাবতে রাজি নন তাপসী, তবে ‘লাভ অব লাইফ’কে নিয়ে আর যে কোনও লুকোছাপা নয়, তা সাফ জানিয়ে দিয়েছেন ‘পিঙ্ক’, ‘বদলা’, ‘থাপ্পড়’ খ্যাত অভিনেত্রী তাপসী পান্নু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন