• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রাজকে এত খুশি হতে আগে কখনও দেখিনি: শুভশ্রী

main
রাজ-শুভশ্রী।

রবিবার ছিল মাদার্সডে। মায়ের সঙ্গে কাটান বিশেষ মুহূর্তের ছবি দিয়ে সেলেবরা সাজাচ্ছিলেন তাঁদের সোশ্যাল মিডিয়ার দেওয়াল। শুভশ্রীও স্মৃতির পাতা হাতড়ে মায়ের সাদা-কালো ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। আর সোমবার তিনিই দিলেন মা’ হওয়ার খবর।

হবু বাবা রাজের অনুভূতিটা ঠিক কীরকম? চিন্তা হচ্ছেকি? ফোন করেছিল রাজকে। তাঁর গলায় উচ্ছ্বাস যেন ঝরে পড়ছে।আনন্দবাজার ডিজিটালকে রাজ বলছিলেন, “পরিবারে এখন খুশির হাওয়া। এই সময়ে শুভকে আরও আগলে রাখছি। চারিদিকে যা অবস্থা। একটু চিন্তা হচ্ছে, তবে আমাদের দুই মা’ই খেয়াল রাখছে ওর। তা ছাড়া খাওয়াদাওয়ার ব্যাপারে ও এমনিতেই সচেতন। এখন দেখছি আরও বেশি করে নিজের দিকে নজর দিচ্ছে।”

এই সময়ে আদরের শুভ-কে কিছুতেই কাছছাড়া করতে চান না পরিচালক। আর রাজের ‘শুভ’-ও যথাসম্ভব যত্ন রাখছেন নিজের। এমনিতেই টলিপাড়ায় ফিটনেস ফ্রিক হিসেবে পরিচিত শুভশ্রী। এই বিশেষ সময়ে আরও বেশি করে যত্নে রাখছেন নিজেকে। সময়মতো খাবার খাওয়া, নিজের খেয়াল রাখা...এ সব তো লেগেই রয়েছে। আগলে রয়েছেন রাজও।

 

গলার স্বরেই ঠাওর করা গেল কতটা খুশি তিনি। “এই লকডাউনেও নিজের পরিবারকে এমন একটা খবর দিতে পেরে আমি নিজেও খুব খুশি। আমার মা আর শাশুড়িকে এত খুশি হতে আগে কখনও দেখিনি। রাজ তো সকাল থেকেই সবার ফোন ধরে যাচ্ছে। ও নিজেও খুব খুশি”, বলছিলেন শুভশ্রী।

সকালবেলা সোশ্যাল মিডিয়ায় খবরটা আসতেই একের পর এক শুভেচ্ছাবার্তায় ভরে উঠছিল রাজ-শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় দেয়াল। সকাল সকালই যেমন শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। শুভেচ্ছা জানিয়েছেন মিথিলা, বাবা যাদব, মানালি মনীষা দে থেকে শুরু করে অনিন্দিতা বসু, দর্শনা বণিক-সহ টলিপাড়ার সেলেববন্ধুরাও। রাজ-শুভশ্রীর ঝাঁ চকচকে আরবানা-র অ্যাপার্টমেন্টে থেকে খুশির আমেজ আজ ছড়িয়ে গিয়েছে স্টুডিয়োপাড়ার অন্দরেও। টলিউডে ফের সুখবর, মা হতে চলেছেন শুভশ্রী। 

আরও পড়ুন- টলিউডে ফের সুখবর, মা হতে চলেছেন শুভশ্রী

এ দিকে আজকেই আবার তাঁদের বিবাহবার্ষিকী। দেখতে দেখতে একসঙ্গে দু’টো বছর পার করে ফেললেন টলিপাড়ার পাওয়ার-কাপল। এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে খানিক ইচ্ছা করেই কি ‘গুড নিউজ’ জানানোর জন্য বেছে নিলেন ওঁরা?

শোনা যাচ্ছে সেপ্টেম্বর-অক্টোবর নাগাদই আসতে চলেছে নতুন অতিথি। আপাতত দিন গুণছেন তাঁরা। আর তো মাত্র কয়েক মাসের অপেক্ষা!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন