Taapsee Pannu

Taapsee Pannu: গোয়ার রাস্তায় তাঁর প্রেমে পড়লেন আর এক মেয়ে, অন্য অভিজ্ঞতা তাপসীর

এই মুহূর্তে ছবির প্রচারে চূড়ান্ত ব্যস্ত তাপসী পান্নু। প্রচারের ফাঁকে এক অন্য অভিজ্ঞতা ভাগ করে নিলেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১৮:০৪
Share:

গোয়ায় কী হয়েছিল?

এ দেশে প্রেমে পড়া বারণ নয় মোটেই! তবু সুন্দরী মেয়েকে দেখে যদি আর এক মেয়ে বলে ভালবাসি, আজও তা সহজে মানতে পারেন না বেশির ভাগই। ঘাবড়ে যেতে পারেন সেই সুন্দরীও। এ দিকে, গোয়ার রাস্তায় নাকি এমনই এক অভিজ্ঞতা হয়েছিল তাপসী পান্নুর। নিজের নতুন ছবি ‘শাবাশ মিতু’র প্রচারে আপাতত তুমুল ব্যস্ত অভিনেত্রী। ঝটিকা সফরে সদ্য ঘুরে গিয়েছেন কলকাতাতেও। এক সাক্ষাৎকারে নায়িকা শোনালেন সেই অন্য রকম অভিজ্ঞতার গল্প।

Advertisement

মুম্বই সংবাদ সংস্থাকে দেওয়া ওই সাক্ষাৎকারে তাপসী বলেন, “বন্ধুদের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়ে এমন অন্য রকম অভিজ্ঞতা হবে ভাবিনি। গোয়ায় একটি মেয়ে আমাকে বেশ পছন্দ করে ফেলেছিল। আমি যদিও মোটেই বুঝতে পারিনি। বন্ধুরা পরে বলে, ওই মেয়েটি আমাকে দেখছিল বেশ অন্য ভাবে। ব্যাপারটা কিন্তু দারুণ। কারণ সাধারণত বলা হয়, মেয়েরা মেয়েদের শত্রু হয়। সেখানে একটি মেয়ে আমাকে পছন্দ করছে শুনে মন্দ লাগেনি!”

১৫ জুলাই মুক্তি পাচ্ছে ‘সাবাস মিতু’। সৃজিত মুখোপাধ্যায় পরিচালনায় এই হিন্দি ছবিতে ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের ভূমিকায় অভিনয় করবেন তাপসী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন