Entertainment News

মদ খেয়ে ভিকি আর আমি বাগানেই শুয়ে পড়েছিলাম, বললেন তাপসী

‘পিঙ্ক’, ‘মনমর্জিয়া’, ‘বদলা’র মতো ছবি দিয়ে বলি মহলে নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছেন তাপসী। অন্যদিকে ভিকিও এখন অন্য ধারার ছবির প্রথম সারির নাম। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সাফল্য বদলে দিয়েছে তাঁর কেরিয়ার গ্রাফ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০১৯ ১৫:৩১
Share:

‘মনমর্জিয়া’র দৃশ্যে ভিকি এবং তাপসী।

‘মনমর্জিয়া’তে প্রথম বার বড় পর্দায় তাপসী পান্নু এবং ভিকি কৌশলকে জুটি হিসেবে দেখেছেন দর্শক। কিন্তু পর্দার বাইরেও তাঁদের মধ্যে বন্ধুত্ব রয়েছে। মাঝে মধ্যেই এক সঙ্গে পার্টি করেন তাঁরা। তেমনই এক পার্টিতে মদ্যপ অবস্থায় নাকি বাগানেই শুয়ে পড়েছিলেন তাপসী। সঙ্গে ছিলেন ভিকিও।

Advertisement

সদ্য টেলিভিশনের একটি শো-এ গিয়ে তাপসী বলেন, “মনমর্জিয়ার শুটিং শেষের পার্টিতে আমি আর ভিকি প্রচুর মদ খেয়েছিলাম। মদ্যপ হয়ে গিয়েছিলাম। বাগানেই শুয়ে পড়েছিলাম দু’জনে। আমার তো মনে হচ্ছিল ওখানেই শুয়ে থাকি সারা রাত…।’’ সেই অভিজ্ঞতার কথা হাসতে হাসতে স্বীকার করে নিয়েছেন ভিকিও। সত্যি কথা স্পষ্ট ভাবে বলতে আপত্তি নেই তাঁদের।

‘পিঙ্ক’, ‘মনমর্জিয়া’, ‘বদলা’র মতো ছবি দিয়ে বলি মহলে নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছেন তাপসী। অন্যদিকে ভিকিও এখন অন্য ধারার ছবির প্রথম সারির নাম। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সাফল্য বদলে দিয়েছে তাঁর কেরিয়ার গ্রাফ। সব মিলিয়ে তাপসী, ভিকিকে ফের অনস্ক্রিন জুটি হিসেবে দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ‘সারা রাত ঘুমোতে পারিনি, কেঁদেছি, ভেবেছি কেন আমার ক্যানসার হল’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন