Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Entertainment News

‘সারা রাত ঘুমোতে পারিনি, কেঁদেছি, ভেবেছি কেন আমার ক্যানসার হল’

নিউ ইয়র্কে চিকিত্সা চলাকালীন সোনালির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন একাধিক বলিউড তারকা। কখনও প্রিয় বন্ধু সুজান খান বা গায়ত্রী জোশীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন সোনালি।

কান্নায় ভেঙে পড়েছেন সোনালি বেন্দ্রে। ছবি: টুইটার তেকে গৃহীত।

কান্নায় ভেঙে পড়েছেন সোনালি বেন্দ্রে। ছবি: টুইটার তেকে গৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০১৯ ১৭:১৭
Share: Save:

ক্যানসারে আক্রান্ত বলি অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে দীর্ঘ চিকিত্সা হয়েছে নায়িকার। আপাতত তিনি মুম্বইতে। প্রথম থেকেই অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি টেলিভিশনে নেহা ধুপিয়ার একটি শো-এ গিয়ে নিজের সেই যন্ত্রণার অভিজ্ঞতার কথা শেয়ার করলেন সোনালি।

সোশ্যাল মিডিয়ায় ওই নির্দিষ্ট পর্বের টিজার প্রকাশিত হয়েছে। সেখানে সোনালি বলছেন, “ক্যানসার হয়েছে শুনে আমি সারা রাত ঘুমোতে পারিনি। শুধু কেঁদেছি। আর ভেবেছি, কেন আমার সঙ্গেই এমনটা হল?”

নিউ ইয়র্কে চিকিত্সা চলাকালীন সোনালির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন একাধিক বলিউড তারকা। কখনও প্রিয় বন্ধু সুজান খান বা গায়ত্রী জোশীর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন সোনালি। কখনও বা অনুপম খের, প্রিয়ঙ্কা চোপড়াদের দেখা গিয়েছে সোনালির সঙ্গে। তাঁর হার না মানা মানসিকতাকে কুর্নিশ জানিয়েছেন সকলে।

দেখুন, বিনোদনের নানা কুইজ

ক্যানসার কেড়ে নিয়েছে সোনালির মাথার চুল। কিন্তু সে অবস্থাতেও প্রকাশ্যে এসেছেন তিনি। নিজেকে লুকিয়ে রাখেননি। বরং সাহস দিয়েছেন। তাঁকে দেখে যাতে অন্য ক্যানসার আক্রান্তেরা সাহস সঞ্চয় করতে পারে, সেই চেষ্টাই করেছেন প্রতিদিন। এ বার সেই লড়াইয়ের গল্পই বলবেন টিভির পর্দায়।

সোনালি একা নন। ক্যানসারে আক্রান্ত হয়েছেন ঋষি কপূর, ইরফান খানের মতো বলি তারকারা। কিন্তু হার না মানা লড়াইয়ের দৃষ্টান্ত রেখেছেন সকলেই। ইরফান সদ্য কাজে ফিরেছেন।ঋষিও সাক্ষাত্কারে জানিয়েছেন, তিনি ক্যানসার মুক্ত। তবে সম্পূর্ণ সুস্থ হতে এখনও দু’মাস সময় লাগবে। সব মিলিয়ে ক্যানসারের বিরুদ্ধে লড়াই করার বার্তাই দিয়েছেন সেলেবরা।

আরও পড়ুন, অজয় নন, অন্য এক বলি নায়ককে ভালবাসতেন কাজল!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE