‘নাম শাবানা’র পর আবার স্পাই হচ্ছেন তাপসী

মেয়েটি ভারতীয় আর্মি অফিসারের সন্তান। তার পর সেই মেয়েটিকে ফিরিয়ে আনার মিশন নিয়ে জন্য একটি সিক্রেট টিম তৈরি হয়। সেই মিশনের পুরোভােগ থাকার কথা তাপসীর। ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যও থাকবে।

Advertisement
শেষ আপডেট: ০৯ জুন ২০১৭ ১১:৩০
Share:

কোনও চরিত্রে একবার জনপ্রিয় হলে, পরপর সেই ধাঁচের প্রস্তাবই আসতে থাকে। ‘নাম শাবানা’তে স্পাইয়ের চরিত্রে ছিলেন তাপসী পান্নু। ফের নতুন একটি ছবিতে স্পাই হওয়ার প্রস্তাব এসেছে তাঁর কাছে। তাপসীও নাকি তাতে রাজি। লেখক শিব অরুর ‘অপারেশন জিন্না’ বইয়ের আধারে ছবি তৈরি হচ্ছে। সেখানেই কেন্দ্রীয় চরিত্রে তাপসীকে ভাবা হচ্ছে।

Advertisement

বইয়ের গল্প অনুযায়ী, কাশ্মীরের পহেলগাঁও থেকে একটি মেয়েকে কিডন্যাপ করে পাকিস্তানের সন্ত্রাসবাদীরা।
মেয়েটি ভারতীয় আর্মি অফিসারের সন্তান। তার পর সেই মেয়েটিকে ফিরিয়ে আনার মিশন নিয়ে জন্য একটি সিক্রেট টিম তৈরি হয়। সেই মিশনের পুরোভােগ থাকার কথা তাপসীর। ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যও থাকবে। তিনি ‘নাম শাবানা’ এবং ‘বেবি’তেও অ্যাকশন করেছেন। সুতরাং তাঁর সমস্যা হওয়ার কথা নয়। কিছু দিন আগে এক ব্যক্তি টুইটারে শিবের বইয়ের প্রচ্ছদের ছবিটি দিয়ে লেখেন, তাপসীর সঙ্গে কতটা মিল আছে। তাতে তাপসী পাল্টা মন্তব্য করেন, ‘দেখা যাচ্ছে পোস্টার তৈরি, তা হলে এ বার ছবি শুরু করা যাক?’ সুতরাং তিনিও যে শ্যুটিং শুরু করার জন্য প্রস্তুত এটা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন