Entertainment News

কার্তিকের সঙ্গে ডেট করবেন না কেন? মুখ খুললেন তাপসী

কেন এমন মনে করেন তাপসী? তিনি কি কার্তিককে পছন্দ করেন না?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০১৯ ১৯:৩৩
Share:

কার্তিক এবং তাপসী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

কার্তিক আরিয়ান। এই মুহূর্তে বলিউডের অন্যতম হার্টথ্রব। সারা আলি খান আগেই জানিয়েছিলেন, কার্তিকের সঙ্গে ডেট করতে চান। আবার কার্তিকের প্রতি ভাল লাগার কথা প্রকাশ্যে জানিয়েছিলেন অনন্যা পাণ্ডেও। ফলে কার্তিককে পছন্দ করেন, বলিউডে এমন নায়িকার সংখ্যা কম নয়। কিন্তু এমনও একজন রয়েছেন, যিনি সুযোগ পেলেও নাকি কার্তিকের সঙ্গে ডেট করবেন না। তিনি তাপসী পান্নু

Advertisement

কেন এমন মনে করেন তাপসী? তিনি কি কার্তিককে পছন্দ করেন না? সম্প্রতি এক সাক্ষাত্কারে তাপসীকে প্রশ্ন করা হয়, তিনি কি কার্তিকের সঙ্গে ডেট করতে চান? তার জবাবে স্পষ্টতই ‘না’ বলে দেন নায়িকা। কিন্তু কেন?

তাপসীর কথায়, ‘‘কার্তিককে ঘিরে ইতিমধ্যেই অনেকে রয়েছেন। ওর জন্য আমি লম্বা লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে পারব না।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

প্রথম থেকেই ইন্ডাস্ট্রিতে স্পষ্ট কথা বলার জন্য প্রশংসা পেয়ে এসেছেন তাপসী। কার্তিকের বিষয়েও তিনি সোজাসাপ্টা মতামত জানিয়েছেন।

আরও পড়ুন, ঐশ্বর্যার সঙ্গে আপনার ঠাণ্ডা লড়াই রয়েছে? সুস্মিতা বললেন…

অন্যদিকে সারার ডেটিংয়ে যাওয়ার প্রস্তাব আগেই বিনীত ভাবে সরিয়ে দিয়েছিলেন কার্তিক। বরং সারাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু গত বুধবার ইদের দিনও মসজিদে কার্তিক-সারার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফলে সারা-কার্তিকের সম্পর্ক নিয়ে ফের নতুন করে জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন