tarak mehta ka ooltah chashma

গলার হার ছিনতাই করে গ্রেফতার ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’র অভিনেতা

জুয়ার নেশায় লক্ষাধিক টাকা খুইয়েছেন এই অভিনেতা। ঋণ শোধ করার জন্য বন্ধুর সঙ্গে ছিনতাইয়ের রাস্তায় নামেন মিরাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ১৯:৪১
Share:

গ্রেফতার ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’ ধারাবাহিকের অভিনেতা

ছিনতাইয়ের দায়ে গ্রেফতার ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’ ধারাবাহিকের অভিনেতা। মুম্বইয়ের রাস্তায় এক বৃদ্ধার গলার হার টেনে নিয়ে পালিয়ে যান মিরাজ বল্লভদাস কাপরি। সঙ্গে ছিলেন তাঁর বন্ধু বৈভব বাবু যাদব।

Advertisement

জুয়ার নেশায় লক্ষাধিক টাকা খুইয়েছেন এই অভিনেতা। ঋণ শোধ করার জন্য বন্ধুর সঙ্গে ছিনতাইয়ের রাস্তায় নামেন মিরাজ। বৈভব এর আগেই পুলিশের খাতায় নাম তুলেছে্ন। জুনাগড়ের বাসিন্দা মিরাজ ও বৈভবকে গ্রেফতার করে তাঁদের চুরি করা সম্পত্তি বাজেয়াপ্ত করেছে পুলিশ। পাওয়া গিয়েছে, আড়াই লক্ষ টাকার মালপত্র, ৩টি সোনার হার, ২টি মোবাইল ফোন, কয়েকটি বাইক।

পুলিশ সূত্রে খবর, ২ জনের নামে ২টি আলাদা মামলা রুজু করা হয়েছে। তদন্ত শেষের পথে। জিজ্ঞাসাবাদ করার সময়ে দোষ স্বীকার করেছেন ২ অপরাধী।

Advertisement

‘তারক মেহ্তা কা উল্টা চশমা’, ‘থপকি, মেরে আঙ্গন মেঁ’-র মতো কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন মিরাজ। ফিটনেস প্রশিক্ষক হিসেবেও কাজ করেন তিনি। কিন্তু ঋণের দায়ে পড়ে চুরি, ছিনতাই করা শুরু করেন বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন