Taimur With Kareena Kapoor & Saif Ali Khan in Switzerland

তৈমুরের সুইস হলিডে, দেখেছেন?

তারকা বাবা-মায়ের সঙ্গে সুইত্জারল্যান্ড সফরে তৈমুর আলি খান। কখনও বাবার কোলে ঘুরে ঘুরে ‘আহ্লাদ’, তো কখনও ‘ফ্যামিলি ফোটো’ তোলার জন্য লেন্সের দিকে তাকিয়ে মুচকি হাসি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৭ ১৩:০৯
Share:

ফ্যামিলি ফোটো। ছবি: করিনা কপূরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

একেই বোধ হয় বলে ‘পারফেক্ট ফ্যামিলি হলিডে’। জীবনে প্রথম বিদেশে ছুটি কাটাতে গিয়েছে ছোটে নবাব। তারকা বাবা-মায়ের সঙ্গে সুইত্জারল্যান্ড সফরে তৈমুর আলি খান। কখনও বাবার কোলে ঘুরে ঘুরে ‘আহ্লাদ’, তো কখনও ‘ফ্যামিলি ফোটো’ তোলার জন্য লেন্সের দিকে তাকিয়ে মুচকি হাসি। সাড়ে সাত মাসের ছোটে নবাবের এমন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কিন্তু ভাইরাল।

Advertisement

💕

💕

Advertisement

আসলে, ব্যাকপ্যাক করে ছুট নয়, বলিউডের নবাব দম্পতি সইফ আলি খান ও করিনা কপূর খান বরাবরই রয়ে-সয়ে ছুটি কাটাতে পছন্দ করেন। ২৫ জুলাই থেকে আল্পসের কোলে জিস্ট্যাড রিসর্টে ছুটি কাটাচ্ছেন সইফ-করিনা। সঙ্গে নিয়ে রয়েছে ছেলে তৈমুরও।

আরও পড়ুন, এই শিশু এখন ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়, আপনি চেনেন তো?

করিনা ও সইফের তুলনায় এ বার পাপারাৎজিদের নজর বেশি কেড়েছে ছোটে নবাব। করিনা ও সইফের ছেলে তৈমুরের জন্ম হয় গত বছর ডিসেম্বরের ২০ তারিখ। জন্মের পর থেকেই স্পটলাইটে এই স্টার কিড। আর হবে নাই বা কেন! একদিকে কপূর খানদান, একদিকে পটৌদি পরিবার। বলিউডের দুই রাজবংশের সন্তান বলে কথা। তৈমুরের সুইস হলিডের ছবিও তাই নজর এড়ায়নি ছবি শিকারিদের।

قلبقلبي مشاءالله 💗💗

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন