Entertainment News

স্ট্রলারে খুনসুটি! কতটা ‘লং’ হল তৈমুর?

জন্ম তার রয়্যাল ফ্যামিলিতে। হামাগুড়ি অবধি দিতে শেখেনি। তাতে কী? এখন থেকেই সে যেন ইন্টারনেট সেনসেশন। ছোট্ট তৈমুর। সইফ আলি খান ও করিনা কপূরের পুত্র তৈমুর। জন্মের পর থেকেই সে সেলিব্রিটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ মে ২০১৭ ১১:৫০
Share:

টুপি মাথায় ছোট্ট তৈমুর। ছবি:সংগৃহীত।

জন্ম তার রয়্যাল ফ্যামিলিতে। হামাগুড়ি অবধি দিতে শেখেনি। তাতে কী?

Advertisement

এখন থেকেই সে যেন ইন্টারনেট সেনসেশন। ছোট্ট তৈমুর। সইফ আলি খান ও করিনা কপূরের পুত্র তৈমুর। জন্মের পর থেকেই সে সেলিব্রিটি। কখনও হাসপাতালের বেডে তার ছবি। কখনও বাবার কোলে বাড়ির বারান্দা থেকে উঁকি। মায়ের কোলে বসেও ছবি তুলেছে ছোট্ট তৈমুর। প্রত্যেক ছবিই সোশ্যাল মিডিয়ায় আসার নিমেষে ভাইরাল। আর তখন থেকেই অনেকেরই কৌতূহল কতটা বড় হল তৈমুর?

অনেকেরই উঁকিঝুকি সোশ্যাল মিডিয়ায়, এক বার যদি তৈমুরের নতুন কোনও ছবির দেখা মেলে। আর এই তৈমুরেরই তো আবার জোড়াসাঁকোর ঠাকুর পরিবারের সঙ্গে একটা কানেকশন রয়েছে। এক্কেবারে ‘বং কানেকশন’। আর কাকতালীয় ভাবে ঠিক পঁচিশে বৈশাখ রবি ঠাকুরের জন্মদিনে তৈমুরের নতুন ছবিটা সামনে এল।

Advertisement

আরও পড়ুন

‘বাহুবলী ২’-এর এই শিশুটি কে জানেন?

স্ট্রলারে চড়ে তৈমুর। ছবি:সংগৃহীত।

কাঁটায় কাঁটায় সাড়ে চার মাসে পা দিয়েছে ছোটে পটৌদি। এখন থেকেই আর কারও কোলে চেপে ঘোরার ধার ধারে না সে। প্যারাম্বুলেটার চড়তে শিখে গিয়েছে যে। সইফ হোয়াটসঅ্যাপের প্রোফাইল পিকচারে তৈমুরের একটা ছবি দেন। ব্যাস, এক লহমায় আবারও ভাইরাল সেই ছবি। যত বার সে ক্যামেরায় ধরা দেয়, তত বার ক্যামেরার দিকে ফ্যালফ্যাল করে চেয়ে থাকে। চাহনিটা যেন এক্কেবারে এক। পরনে তার সাদা টিশার্ট আর ব্ল্যাক ফেড জিন্স। মাথায় আবার এ পাশ ঘোরানো একটা তিন লেখা টুপিও রয়েছে। সব মিলিয়ে ‘শর্ট’ তৈমুর এখন কায়দায় বেশ খানিকটা ‘লং’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন