Entertainment News

অভিনেত্রী তন্নিষ্ঠার এ বার রোল চেঞ্জ!

হঠাত্ তন্নিষ্ঠা চিত্রনাট্য লিখলেন কেন? ওনির শেয়ার করলেন, ‘‘তন্নিষ্ঠাকে আমি অনেক দিন ধরে চিনি। ও ভাল লেখে জানতাম। ‘ড্রাইভিং লাইসেন্স’-এর মূল গল্পটা ওর।’’

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৮ ১৮:০৭
Share:

তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়। ছবি: টুইটারের সৌজন্যে।

অভিনেত্রী হিসেবেই তাঁকে সকলে চেনেন। এ বার একটু রোল চেঞ্জ। অভিনয় তো রয়েইছে। পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখছেন তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়।

Advertisement

ছবির নাম ‘ড্রাইভিং লাইসেন্স’। পরিচালকের দায়িত্বে থাকছেন ওনির। ‘কুছ ভিগে আলফাজ’-এর পর এই মুহূর্তে ‘ড্রাইভিং লাইসেন্স’-এর কাজে ব্যস্ত তিনি।

হঠাত্ তন্নিষ্ঠা চিত্রনাট্য লিখলেন কেন? ওনির শেয়ার করলেন, ‘‘তন্নিষ্ঠাকে আমি অনেক দিন ধরে চিনি। ও ভাল লেখে জানতাম। ‘ড্রাইভিং লাইসেন্স’-এর মূল গল্পটা ওর। কিন্তু তন্নিষ্ঠা এবং অভিষেক চট্টোপাধ্যায় জয়েন্টলি স্ক্রিপ্ট লিখছে। আমরা ওয়ার্কশপ করে স্ক্রিপ্ট ডেভলপ করছি। তন্নিষ্ঠা এবং আশিস বিস্ত, যারা অভিনয় করছে আমার ছবিতে— ওরা ওয়ার্কশপে বসে কথা বলত। তার পর সেটাকে স্ক্রিপ্টে ডেভলপ করাত।’’

Advertisement

আরও পড়ুন, পুরনো প্রেম থেকে কী শিখলেন ইমন?

পরিচালক জানালেন, নিউ ইয়র্কের এক এনজিও কর্মীর ভূমিকায় অভিনয় করছেন তন্নিষ্ঠা। যিনি দিল্লিতে থাকতে আসেন। কিন্তু দিল্লিতে পাবলিক ট্রান্সপোর্টে যাতায়াত করা মেয়েদের জন্য খুব একটা সহজ নয়। তাই তিনি একটি ড্রাইভিং ক্লাস জয়েন করেন। আশিসের চরিত্রটি এক ইয়ং জাঠ ড্রাইভারের। যিনি তন্নিষ্ঠাকে ট্রেনিং দেবেন।

আরও পড়ুন, পর্ন দেখতে গিয়ে ধরা পড়ল, তার পর?...

আগামী জুলাই থেকে দিল্লিতে এই ছবির শুটিং শুরু করবেন ওনির। চলতি বছরের শেষের দিকে রিলিজের ভাবনা রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন