Tanushree Dutta

নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগের পর প্রাণে মারার চেষ্টা হয়েছে! বিস্ফোরক তনুশ্রী দত্ত

যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খোলায় তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলে বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী। দুর্ঘটনার কবলে পড়েছিলেন বলে জানালেন তনুশ্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১১:২৪
Share:

তনুশ্রী দত্ত ও নানা পটেকর। ফাইল চিত্র।

‘মি টু’ আন্দোলনে শামিল হয়ে বলিউডের অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করে শোরগোল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খোলায় তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলে এ বার বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী দাবি করেছেন যে, মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে যখন ছিলেন তিনি, তাঁর গাড়ির ব্রেক একাধিক বার খুলে নেওয়ার চেষ্টা হয়েছিল। তিনি দুর্ঘটনার কবলে পড়ে আহতও হয়েছিলেন। সুস্থ হয়ে উঠতে বেশ কয়েক মাস লেগেছিল তাঁর।

এতেই শেষ নয়! বিষ খাইয়ে তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলেও অভিযোগ করেছেন তনুশ্রী। তিনি দাবি করেছেন, এক পরিচারিকা ছিলেন তাঁর বাড়িতে। সেই সময় প্রায়ই অসুস্থ হয়ে পড়তেন তিনি। তনুশ্রীর সন্দেহ, জলে কিছু মিশিয়ে দেওয়া হত।

Advertisement

অতীতে তনুশ্রী বলেছিলেন, তাঁর ভাল-মন্দ কিছু হয়ে গেলে, তাঁর দায় বর্তাবে অভিনেতা নানা পটেকর ও বলিউডের মাফিয়া বন্ধুদের উপর। প্রসঙ্গত, ২০১৮ সালে ‘মি টু’ আন্দোলনে গর্জে উঠেছিল বলিপাড়া। বিশিষ্ট অভিনেতা নানা পটেকর, কোরিওগ্রাফার গণেশ আচার্য, পরিচালক বিবেক অগ্নিহোত্রীদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। এই প্রেক্ষাপটে খুনের চেষ্টার অভিযোগ জানিয়ে যে ভাবে সরব হলেন তনুশ্রী, তাতে এই পর্বে নয়া মাত্রা যোগ করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন