Rakhi Sawant controversy

রাখির জন্য বিয়ে হয়নি, এ বার থানায় ছুটলেন বাঙালি অভিনেত্রী, কে জানেন?

এ বার রাখি সবন্তকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বাঙালি অভিনেত্রী। বলিউডের ‘ড্রামা কুইন’-এর বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন একদা ইমরান হাশমির নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৪:২৭
Share:

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

রাখি সবন্তের জীবনে যেন ঘটনার ঘনঘটা। তিনি যে কখন কাকে কী বলে বসবেন, তা আগে থেকে বোঝা কঠিন। কখন যে কে তাঁর বন্ধু, কখন শ্ত্রু, তারও আন্দাজ পাওয়া বেশ কঠিন। তবে এ বার রাখিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তনুশ্রী তাঁর প্রথম ছবিতেই ঝড় তুলেছিলেন বলিউডে। সে সময় পর পর ছবির প্রস্তাব পেতে শুরু করেন তিনি। কিন্তু আচমকাই যেন হারিয়ে গেলেন তনুশ্রী। এই সব কিছুর মূলেই নাকি রাখি। এ বার তাঁর নামে থানায় এফআইআর দায়ের করলেন অভিনেত্রী।

Advertisement

তনুশ্রী দত্ত। ছবি: সংগৃহীত।

তাঁর মানসিক স্বাস্থ্যের ক্ষতি করার জন্য তনুশ্রী দায়ী করেছেন রাখিকে। মি টু আন্দোলনের সময় তনুশ্রীর নামে অভিযোগ আনেন রাখি। এ বার পাল্টা রাখির নামে পুলিশে অভিযোগ করেন তনুশ্রী। তিনি বলেন, ‘‘আমি এখানে রাখি সবন্তের নামে অভিযোগ করতে এসেছি। ২০১৮ সালে মি টু আন্দোলনের সময় তিনি যে ভাবে আমায় মানসিক হেনস্থা করেছিলেন, তার কারণেই আমি এই অভিযোগ করেছি। এ ছাড়াও নানা কারণের জন্য একাধিক মামলা করেছি।’’

তনুশ্রী-রাখির ঝামেলা শুরু ২০০৯-এর ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সময় থেকে। সেই সময় এই ছবি থেকে রাখিকে সরিয়ে তনুশ্রীকে নেওয়াতেই ঝামেলা। পরে অবশ্য এই ছবিতে রাখিকে নেওয়া হয়েছিল। যদিও তনুশ্রী জানান, গোটাটাই ছিল প্রচার কৌশল। এবং এর অংশ ছিলেন রাখি নিজেই।

Advertisement

তনুশ্রী বলেন, ‘‘রাখির জন্য আমি যথেষ্ট মানসিক এবং শারীরিক কষ্টের মধ্যে দিয়ে গিয়েছি। তিনি আমার নামে যে সব কথা বলেছিলেন, সেগুলো আমি নিতে পারিনি। প্রতি বছর রাখি নিত্যনতুন বিষয় নিয়ে হাজির হন, আসলে প্রচারের আলোয় থাকতে চান তিনি। তাঁর জন্যই আমার বদনাম হয়েছে, সম্মানহানি হয়েছে। তাঁর জন্য আমার বিয়ে হয়নি।’’ রাখির কারণে এক সময় অসুস্থ হয়ে পড়েন তনুশ্রী। এ বার তাই আটঘাট বেঁধেই নেমেছেন তিনি। রাখির শাস্তি হোক, চাইছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন