Entertainment News

#মিটু অধ্যায়ের পর কেমন আছেন তনুশ্রী?

শুরুটা করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন। তার পর ইন্ডাস্ট্রির বহু সদস্য ব্যক্তিগত অভিজ্ঞতার কথা প্রকাশ্যে শেয়ার করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০১৯ ১৫:৩৩
Share:

তনুশ্রী দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

#মিটু ঝড় কিছু দিন আগেও আছড়ে পড়েছিল বলিউড ইন্ডাস্ট্রিতে। যার শুরুটা করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন। তার পর ইন্ডাস্ট্রির বহু সদস্য ব্যক্তিগত অভিজ্ঞতার কথা প্রকাশ্যে শেয়ার করেছেন। #মিটু অধ্যায়ের পর কেমন আছেন তনুশ্রী?

Advertisement

না! তনুশ্রী মুম্বইতে নেই। ফিরে গিয়েছেন মার্কিন মুলুকে। ফিরে গিয়েছেন নিজের কাজের জায়গায়। মাঝে মুম্বইতে ফিরে নানা পটেকেরর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন। আর সেটা যে ভালই করেছিলেন, তা মনে করেন তনুশ্রীর বোন ঈশিতা। দিদি সাহস দেখানোর পরই বহু মহিলা নিজেদের হেনস্থার কথা সাহস করে বলতে পেরেছেন বলে মনে করেন তিনি।

ঈশিতার কথায়, ‘‘দিদির উত্সাহেই আমি ইন্ডাস্ট্রিতে এসেছি। কিন্তু সৌভাগ্যবশত আমার সঙ্গে কোনও খারাপ ঘটনা ঘটেনি। তবে দিদির সাহসকে স্যালুট। ও সাহস দেখিয়েছিল বলেই অনেক মহিলা, পুরুষ এগিয়ে এসে নিজেদের কথা বলছেন। আর একজনকে নিয়ে তো কোনও মুভমেন্ট হতে পারে না। এতজন বললেন বলেই #মিটু মুভমেন্ট হল।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, সারা-কার্তিক কি প্রেম করছেন? জল্পনা উস্কে দিলেন দুই তারকা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন