Entertainment News

‘সাক্ষীদের হুমকি দেওয়া হয়েছে’, নানার ক্লিনচিটে বিস্ফোরক তনুশ্রী

তনুশ্রী দত্তের আইনজীবী নিতিন সতপুতে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নানা পুলিশকে দীর্ঘদিন ধরেই চাপ দিয়ে এসেছেন। বিভ্রান্তও করেছেন। পুলিশ যে নানার বিরুদ্ধে তথ্যপ্রমাণ পায়নি বলে রিপোর্ট দিয়েছে, তা-ও নস্যাৎ করেছেন তিনি। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০১৯ ১৪:০১
Share:

তনুশ্রী এবং নানা।

নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার পর থেকেই #মিটু ঝড় আছড়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু সেই অভিযোগে নানাকে ক্লিনচিট দিল মুম্বই পুলিশ। নানার ছাড় পেয়ে যাওয়ার ঘটনাকে ‘বিরক্তিকর’ বলে ব্যখ্যা করলেন তনুশ্রী।

Advertisement

সংবাদমাধ্যমকে তনুশ্রী বলেন, ‘‘বিরক্তিকর। কারণ নানা প্রথম থেকেই ক্লিনচিট পাওয়ার চেষ্টা করেছিল। আমি আগেও সাক্ষাত্কারে বলেছি, প্রত্যক্ষদর্শীদের হুমকি দিয়ে ফোন করা হয়েছে। পুলিশের কাছে যাতে তারা বয়ান রেকর্ড না করাতে পারে, তার জন্য সব রকম চেষ্টা করা হয়েছে। ১০ জন প্রত্যক্ষদর্শী ছিলেন। তার মধ্যে দেড়জনের বয়ান রেকর্ড করা সম্ভব হয়েছিল। বাকিরা হুমকি ফোন পাওয়ার পর আর সামনেই আসেননি।’’

পুলিশের ডেপুটি কমিশনার পরমজিৎ সিংহ দাহিয়া জানান, অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের সামনে ‘ বি সামারি’ রিপোর্ট পেশ করেছে ওশিওয়াড়া পুলিশ। চার্জশিট তৈরির জন্য অভিযুক্তের বিরুদ্ধে যখন যথেষ্ট প্রমাণ পাওয়া যায় না, তখন ‘বি সামারি’ রিপোর্ট জমা দেওয়া হয়। গত বছর অক্টোবরে নানার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন তনুশ্রী। তাঁর দাবি ছিল, ২০০৮-এ ‘হর্ন ওকে প্লিজ’ ছবিতে গানের শুটিংয়ের সময়ে তাঁকে যৌন হেনস্থা করেছিলেন নানা। তনুশ্রীর আরও অভিযোগ, গানের শুটিংয়ে আপত্তি সত্ত্বেও নানা একাধিক বার তাঁকে আপত্তিকর ভাবে ছুঁয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন, এই তারকাদের আসল বয়স এত…! জানলে অবাক হবেন

তনুশ্রী দত্তের আইনজীবী নিতিন সতপুতে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নানা পুলিশকে দীর্ঘদিন ধরেই চাপ দিয়ে এসেছেন। বিভ্রান্তও করেছেন। পুলিশ যে নানার বিরুদ্ধে তথ্যপ্রমাণ পায়নি বলে রিপোর্ট দিয়েছে, তা-ও নস্যাৎ করেছেন তিনি। তনুশ্রীর প্রশ্ন, ‘‘কেন এত তাড়াহুড়ো করে বি সামারি রিপোর্ট দেওয়া হল? তবে আমি একেবারেই চমকে যাইনি। যদি ধর্ষণে অভিযুক্ত অলোক নাথ ক্লিন চিট পেয়ে অভিনয়ে ফিরতে পারেন, তা হলে নানা রেহাই পাবেন না কেন? ফের নিরীহ মেয়েদের হেনস্থা করবেন! ঈশ্বরের বিচারের আশায় রইলাম। আমি লড়াই চালিয়ে যাব।’’

আরও পড়ুন, নতুন শিল্পীদের নিয়ে গান রেকর্ড করালেন গ্র্যামি জয়ী কিথ

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন