Honey Bafna

‘বকুল কথা’র হানি এ বার সিনেমার হিরো

“দুটোই আছে। ফিল্মের নায়িকার নাম পূর্ণিমা। চাঁদের আলোর সঙ্গেও গল্পের যোগাযোগ আছে। এখন এটুকু বলা যায় যে গল্পটা ফিল্ম উইদিন ফিল্ম।” 

Advertisement

মৌসুমী বিলকিস

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৫১
Share:

হানি বাফনা—নিজস্ব চিত্র।

এতদিন তাঁকে ‘বকুল কথা’ ধারাবাহিকের নায়ক ঋষি হিসেবেই দেখা গেছে। সদ্য শেষ হয়েছে ধারাবাহিকটির সম্প্রচার। ধারাবাহিক শেষ হতেই ঋষি মানে অভিনেতা হানি বাফনা শুরু করলেন তাঁর নতুন ইনিংস। তিনি এ বার ফিল্ম ডিরেক্টর সৌম্যর ভূমিকায়। ফিল্মের নাম ‘পূর্ণিমা’। ১২ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুরু হল শুটিং।

Advertisement

ফিল্মের নাম ইঙ্গিত করে এক মেয়ে অথবা চন্দ্রালোক। হানি বললেন, “দুটোই আছে। ফিল্মের নায়িকার নাম পূর্ণিমা। চাঁদের আলোর সঙ্গেও গল্পের যোগাযোগ আছে। এখন এটুকু বলা যায় যে গল্পটা ফিল্ম উইদিন ফিল্ম।”

আরও পড়ুন: ‘সেকেন্ড লিড বলে কিছু নেই’, বললেন সোহম মজুমদার

Advertisement

ধারাবাহিকের এক ধরনের গতানুগতিক অভিনয়ের বাইরের অভিজ্ঞতাটাও নিতে চান হানি।

তিনি আগেই আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন ঋষি চরিত্রের বাইরে বেরিয়ে কাজ করতে চান। ধারাবাহিকের এক ধরনের গতানুগতিক অভিনয়ের বাইরের অভিজ্ঞতাটাও নিতে চান। কিন্তু ধারাবাহিকে চুক্তি থাকার কারণেই এতদিন বাইরে কাজ করার সুযোগ ছিল না। এবার এলো সেই সুযোগ। স্বভাবতই তিনি আশাবাদী। জানালেন, “সুযোগটা পেয়েছি, নিজেকে প্রমাণ করার যথাসাধ্য চেষ্টা করবো। বাকিটা ফিল্ম দেখে দর্শক বলবেন।”

আরও পড়ুন: ওঁর জন্যই মাত্র আঠেরো বছরে মুম্বই আসার সাহস দেখিয়েছিলাম: অনুষ্কা

হানির নায়িকা হিসেবে দেখা যাবে জিনিয়া মুখোপাধ্যায়কে। ফিল্মের অন্যান্য অভিনেতারা হলেন চন্দন সেন, লাবণী সরকার, বাদশা মৈত্র, বিশ্বজিৎ চক্রবর্তী, মৌসুমি সাহা প্রমুখ। শৈল্পিকা এন্টারটেনমেন্টের ব্যানারে তৈরি হচ্ছে ফিল্মটি। পরিচালনা করছেন আশিস মিত্র। চিত্রনাট্য লিখেছেন ‘কপালকুণ্ডলা’ও অন্যান্য ধারাবাহিকের চিত্রনাট্যকার অঞ্জন চক্রবর্তী। ফিল্ম সম্পাদনা করবেন এম. সুস্মিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন