• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ওঁর জন্যই মাত্র আঠেরো বছরে মুম্বই আসার সাহস দেখিয়েছিলাম: অনুষ্কা

Wendell Rodricks
ওয়েন্ডেলের সঙ্গে অনুষ্কা।

Advertisement

জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রডরিক্সের আকস্মিক প্রয়াণে শোকের ছায়া বলিটাউনে। অনুষ্কা থেকে জ্যাকলিন, পরিচালক ওনির থেকে অভিনেতা অর্জুন রামপাল...সোশ্যাল মিডিয়ায় স্মরণ করেছেন ওয়েন্ডেলকে। ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে পুরনো ছবি শেয়ার করে একটি বড়সড় পোস্ট দিয়েছেন বিরাট-ঘরণী। অনুষ্কা লিখেছেন,“ওঁর জন্যই বেঙ্গালুরু ছেড়ে মাত্র ১৮ বছর বয়সে মুম্বই আসার সাহস দেখাতে পেরেছিলাম। বেঙ্গালুরুতে একটি ফ্যাশন শো-তে আমার কাজ পছন্দ হয় তাঁর। এর পরেই মুম্বইয়ে নিজের ফ্যাশন শো-র ক্লোজিং সেরিমনিতে ডাক পাই। উনি ছিলেন বলেই বোধহয় ওইটুকু বয়সে মুম্বই আসার সাহসটা দেখাতে পেরেছিলাম।”

ওয়েন্ডেলের সঙ্গে ছবি শেয়ার করে শোকস্তব্ধ মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ার লিখেছেন,“প্রথমে আমি কেঁদেছি। তার পর একা একাই অনেকখানি হেসেছি...ওঁর সঙ্গে কাটানো সেই সব মধুর স্মৃতির কথা মনে করে।”

অনুষ্কার পোস্ট 

মাত্র ৫৯ বছর বয়সে ওয়েন্ডেলের মৃত্যু মানতে পারছেন না জ্যাকলিন, অর্জুন, পূজা বেদীরাও। অর্জুন লিখেছেন, “অত্যন্ত দুঃখজনক। যখনই দেখা হত ওঁর সঙ্গে হেসে হেসে কথা বলত। ওঁকে হাসতে দেখে আমারও মন ভাল হয়ে যেত। অপূরণীয় ক্ষতি।”

আরও পড়ুন-হাতে মাত্র তিন দিন, নেহা-আদিত্যর বিয়ে নিয়ে বিস্ফোরক উদিত

অর্জুনের পোস্ট 

বুধবার রাতে গোয়ায় নিজের বাড়িতে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওয়েন্ডেলের। ৯০-র দশকের গোড়ার দিক থেকে ফ্যাশন ডিজাইনার হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। কাজ করেছেন আন্তর্জাতিক মঞ্চেও। রিসর্ট ওয়্যার, মিনিমালিজ়ম, ইকো ফ্রেন্ডলি গারমেন্টসের উদ্ভাবনে তাঁর ভূমিকা রয়েছে। সমাজকর্মী হিসেবেও পরিচিতি ছিল তাঁর। সমকামীর অধিকার এবং পরিবেশ রক্ষা নিয়েও রীতিমতো সরব ছিলেন ওয়েন্ডেল রডরিক্স।

জ্যাকলিনের পোস্ট 

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন