Telugu actor

লকডাউনেই বিয়ে করলেন তেলুগু অভিনেতা নিখিল সিদ্ধার্থ

নিখিল আর পল্লবীর সম্পর্ক প্রায় দু’বছরের। এ বছরের ফেব্রুয়ারিতেই তাঁদের এনগেজমেন্ট হয়ে যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২০ ১৪:১৩
Share:

নিখিল ,পল্লবী। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বিয়ের কথা ছিল এপ্রিলে, কিন্তু লকডাউনে পুরো প্ল্যান বাতিল করতে হয়। হাজার হোক, কাঁহাতক আর দু’জনে আলাদা থাকা যায়? ঘটনাটা লকডাউনেই ঘটিয়ে ফেললেন তেলুগু অভিনেতা নিখিল সিদ্ধার্থ আর তাঁর চিকিৎসক বান্ধবী পল্লবী বর্মা। প্রশ্ন উঠেছে, পল্লবী নিজে চিকিৎসক হয়েও এই কাজ করলেন কেন? ‘ইন্ডিয়া টুডে’-র খবর, বর-কনের বাড়িতে এপ্রিলের পর থেকেই বিয়ে সেরে ফেলার জন্য প্রচণ্ড চাপ দেওয়া হচ্ছিল। ফলে বাড়িতে খুব কম সংখ্যক লোক নিয়ে বিয়ে সম্পন্ন হয়।

Advertisement

লকডাউনের রীতি মেনে বিয়েতে যাঁরাই উপস্থিত ছিলেন তাঁরা মাস্ক পরে আসেন। ছিল স্যানিটাইজারের ব্যবস্থাও। নিখিল আর পল্লবীর সম্পর্ক প্রায় দু’বছরের। এ বছরের ফেব্রুয়ারিতেই তাঁদের এনগেজমেন্ট হয়ে যায়। কিছু দিন আগেই ইনস্টাগ্রামে নিখিল পল্লবীকে লিখেছিলেন, “খুব শিগগিরি আমাদের দেখা হবে… কিন্তু এখন দূর থেকে ভালবাসা দিলাম।”

২০০৩ সালে তেলুগু ভাষায় ‘সম্ভ্রম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নিখিল। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলুগু ছবি ‘হ্যাপি ডেজ’-এ অভিনয় করে সুনাম কুড়োন তিনি। এ পর্যন্ত নিখিল অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে নিখিলের হাতে দু’টি তেলুগু সিনেমার কাজ রয়েছে।

Advertisement

আরও পড়ুন: কণিকা কপূরের প্লাজমা করোনা গবেষণার জন্য ব্যবহার করা হবে না

আরও পড়ুন: করোনা লড়াইয়ে চিকিৎসা কর্মীদের জন্য ‘বর্ম’ তৈরি করছে ৯ বছরের স্কুল পড়ুয়া

নিখিলের ইনস্টাগ্রাম পোস্ট:

PELLI KODUKU READY 👻 #NikPal #lockdownwedding

A post shared by Nikhil Siddhartha (@actor_nikhil) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন