Entertainment News

মুক্তি পেল ‘বেগমজান’-এর প্রথম গান

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘বেগমজান’-এর ইউএসপি যদি হয় বিদ্যা বালনের পাওয়ার প্যাকড‌্ পারফরম্যান্স, তা হলে অন্যতম আকর্ষণ হল এই ছবির গান। কারণ এ ছবিতে অনু মালিকের কম্পোজিশনে গান গেয়েছেন আশা ভোঁসলে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৭ ১৬:৪০
Share:

‘বেগমজান’-এর একটি দৃশ্যে বিদ্যা।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘বেগমজান’-এর ইউএসপি যদি হয় বিদ্যা বালনের পাওয়ার প্যাকড‌্ পারফরম্যান্স, তা হলে অন্যতম আকর্ষণ হল এই ছবির গান। কারণ এ ছবিতে অনু মালিকের কম্পোজিশনে গান গেয়েছেন আশা ভোঁসলে। বহুদিন পর প্লেব্যাক করলেন আশা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বেগমজান’-এর প্রথম গান ‘প্রেম ম্যায় তোরে’।

Advertisement

আরও পড়ুন, ‘দুই ভাষার বেগমজানের জন্য প্রথম পছন্দ ছিলেন বিদ্যাই’

‘বেগমজান’-এর মূল চরিত্রে রয়েছেন বিদ্যা। তাঁর একাকীত্বের কথা ফুটে উঠেছে এই গানে। অনুর কথায়, ‘‘তখন আমার শরীরটা ভাল ছিল না। হঠাত্ই একদিন আশাজি আমাকে ফোন করেন। সে দিনই আমার বউকে বলেছিলাম কাজটা করতেই হবে আমাকে। আইসিইউ থেকেই সৃজিতকে ফোন করেছিলাম। তারপর আশাজি যখন মূল ট্র্যাকটা শুনেছিলেন তখনই পছন্দ হয়ে যায়। রেকর্ডিংয়ের পর আশাজি বলেছিলেন গানটা অমূল্য। ওঁর গলায় ম্যাজিক আছে। এই ৮২ বছরেও ওঁর গান শুনলে অবাক হবেন। আমি সত্যিই ভাগ্যবান আশাজির সঙ্গে কাজের সুযোগ পেয়েছি।’’

Advertisement

এ ছবিতে বিদ্যা ছাড়াও বিভিন্ন চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ, গওহর খান, ইলা অরুণ, চ্যাঙ্কি পাণ্ডে প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন